1. [email protected] : News room :
যৌতুকের টাকার জন্য অন্তঃসত্ত্বা গৃহবধূকে জবাই করে হত্যা - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

যৌতুকের টাকার জন্য অন্তঃসত্ত্বা গৃহবধূকে জবাই করে হত্যা

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০

লালসবুজের কণ্ঠ ডেস্ক:
যৌতুকের টাকা এনে দিতে না পারায় তমালিকা আক্তার (২২) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে ছুরিকাঘাত ও জবাই করে হত্যার অভিযোগ ওঠেছে তার স্বামী রাসেল মিয়ার (৩০) বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত রাসেল পলাতক রয়েছেন। বুধবার (৮ জানুয়ারি) গভীর রাতে নেত্রকোনার বারহাট্টা উপজেলার চরসিংধা গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার (৯ জানুয়ারি) সকালে রাসেলের বাবা আবুল হাসিম ও মা মাজেদা আক্তারকে আটক করেছে পুলিশ। রাসেল মিয়া সিংধা ইউনিয়নের চরসিংধা গ্রামের বাসিন্দা। তিনি ঢাকায় একটি তৈরি পোশাক কারখানায় শ্রমিকের কাজ করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত দেড় বছর আগে রাসেল মিয়া একই ইউনিয়নের পাশের গ্রাম ভাটিপাড়ার রমিজ মিয়ার মেয়ে তমালিকা আক্তারকে বিয়ে করেন। এটি রাসেলের দ্বিতীয় বিয়ে। তমালিকা বর্তমানে সাড়ে সাত মাসের অন্তঃসত্ত্বা। বিয়ের পর থেকে রাসেল বিভিন্ন সময় তমালিকাকে বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা এনে দেয়ার জন্য চাপ দেন। এরই মধ্যে তমালিকা তার বাবার কাছ থেকে বেশ কিছু টাকা এনে দেন। সম্প্রতি রাসেল আরও কিছু টাকা এনে দিতে বলেন। এতে তার স্ত্রী রাজি হননি। এ নিয়ে স্ত্রীকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন চালান।

বিষয়টি নিয়ে কয়েকবার গ্রাম্য শালিসও হয়।

বুধবার দিবাগত রাত পৌনে ২টার দিকে রাসেল তার স্ত্রীকে মারধর, ছুরিকাঘাত ও জবাই করে হত্যা করে পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাসেলের বাবা আবুল হাসিম ও মা মাজেদা আক্তারকে আটক করেছে পুলিশ।

বারহাট্টা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অন্তঃসত্ত্বা ওই গৃহবধূকে হত্যার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। রাসেল মিয়াকে আটক করতে অভিযান চলছে।

38Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর