1. [email protected] : News room :
চাঁপাইনবাবগঞ্জে ভটভটি-মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ভটভটি-মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত

  • আপডেটের সময় : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২

চাঁপাইনবাবগঞ্জে ভটভটির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মাসুদ আলী(২৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এতে আলামিন নামে আরও এক ব্যন্তি আহত হয়েছে। রোববার (০৪ ডিসেম্বর) বিকেল সাগে ৪টার দিকে সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের টংপাড়া মোড়ে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক নাচোল উপজেলার পুকুরিয়া গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে। নিতি দুইজনই গ্রামীণফোনে সেলসম্যান হিসেবে কর্মরত ছিলেন। আহত ব্যক্তি সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে।

স্থানীয়রা বলেন, নাচোল থেকে বিভিন্ন ফ্লেক্সিলোডের দোকানে রিচার্জ দিয়ে জেলা শহরে ফিরছিল তারা মাসুদ ও আলামিন। আমনুরা টংপাড়া মোড়ে পৌছালে বিপরীত দিক থেকে আসা ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় মোটরসাইকেল আরোহী মাসুম।

সদর হাসপাতালের ইমারজেন্সি ইনচার্জ আনোয়ার রফিক বলেন, ঘটনাস্থলেই নিহত হয়েছে মাসুম। এসময় স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা হাসপাতালে নিয়ে পরে। পরে গুরুতর আহত অবস্থায় আলামিনকে রাজশাহী মেডিকেল(রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আলমগীর জাহান বলেন, নিহতের মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের মর্গে রাখা হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

 


লালসবুজের কণ্ঠ/এস এস 

19Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর