1. [email protected] : News room :
বানারীপাড়ায় মাদক ব্যবসায়ীর বাড়ি থেকে ফেন্সিডিল ও গাঁজা উদ্বার - লালসবুজের কণ্ঠ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন

বানারীপাড়ায় মাদক ব্যবসায়ীর বাড়ি থেকে ফেন্সিডিল ও গাঁজা উদ্বার

  • আপডেটের সময় : শনিবার, ২৩ জুলাই, ২০২২

বানারীপাড়া (বরিশাল)প্রতিনিধি


বরিশালের বানারীপাড়ায় শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেল মোল্লা ওরফে ল্যাংডা সোহেলের বাড়িতে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার করা হয়েছে।

২২ জুলাই শুক্রবার বিকাল ৫টার দিকে বরিশাল র‌্যাব-৮’র কম্পানি কমান্ডার মেজর জাহাঙ্গির আলমের নেতৃত্বে বানারীপাড়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহিদ হোসেন সরদারের বাড়ির পাশে মহিষাপোতা গ্রামে ল্যাংডা সোহেলের বাড়িতে এ অভিযান পরিচালনা করা হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেল মোল্লা ওরফে ল্যাংডা সোহেল (৩৫),তার সহযোগী শাহাদাত হোসেন (২৭) ও হারুন হাওলাদার (৩৩) পালিয়ে যায়। এসময় সেখান থেকে ১৯৫ বোতল ফেন্সিডিল ও সাড়ে ২৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায়  বরিশাল র‌্যাব-৮’র  ডিএডি আ.মতিন বাদী হয়ে ওই তিন জনকে আসামী করে রাতে বানারীপাড়া থানায় মাদকদ্রব্য আইনে মামরা দায়ের করেন।  প্রসঙ্গত শীর্ষ মাদক ব্যবসায়ী ল্যাংডা সোহেল দীর্ঘবছর ধরে মাদকের ব্যবসা করে বানারীপাড়া ও এর পার্শ্ববর্তী এলাকার কিশোর ও যুবসমাজকে ধ্বংশের দ্বার প্রান্তে নিয়ে গেছে।

বিভিন্ন সময় সে র‌্যাব ও  পুলিশের হাতে অবৈধ পিস্তল, ফেন্সিডিল,ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার হলেও কিছুদিন হাজতবাস শেষে আইনের ফাঁকফোকর দিয়ে সে বেড়িয়ে এসে পুনরায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল। তার এ অবৈধ মাদক ব্যবসার সঙ্গে গোটা পরিবার জড়িত রয়েছে। এদিকে ক্ষতিগ্রস্থ এলাকাবাসী তার গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

রাহাদ/স্মৃতি

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর