1. [email protected] : News room :
বরিশালে বাসচাপায় নিহত বেড়ে ৬ - লালসবুজের কণ্ঠ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

বরিশালে বাসচাপায় নিহত বেড়ে ৬

  • আপডেটের সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ:


বরিশালের বাকেরগঞ্জে বিআরটিসির বাসচাপায় ছয়জন নিহত হয়েছেন। আহত একজন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

বুধবার (২০ জুলাই) দুপুর সোয়া ১২টার দিকে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের বাকেরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই অটোরিকশার (ইজিবাইক) চারজন যাত্রী নিহত হন। আহত হন আরও তিনজন।

দুর্ঘটনাস্থলে নিহত ব্যক্তিরা হলেন বাকেরগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের আমির চৌধুরী (৬০), ৬ নম্বর ওয়ার্ডের মো. হাসিব (২৫), পটুয়াখালীর দুমকি উপজেলার তানজিলা বেগম (৪০) ও অটোরিকশাচালক মো. সোহাগ (২৪)।

আহতদের মধ্যে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে বিকেল ৩টার দিকে সাথী আক্তার (২২) এবং বিকেল সাড়ে ৪টার দিকে সাথী আক্তারের দেড় বছরের মেয়ে ফারহানা মারা গেছেন।

সাথী আক্তার বরিশালের গৌরনদী উপজেলার ফয়সাল হোসেনের স্ত্রী। দুর্ঘটনায় ফয়সাল হোসেনও আহত হয়েছেন।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন বলেন, বিআরটিসির একটি বাস কুয়াকাটা থেকে যাত্রী নিয়ে বরিশালের দিকে যাচ্ছিল। অন্যদিকে একটি অটোরিকশা বাকেরগঞ্জ শহর থেকে যাত্রী নিয়ে পায়রা সেতু সংলগ্ন দাদুরহাট এলাকার দিকে যাচ্ছিল। পথে ফায়ার সার্ভিস স্টেশনের সামনে বিআরটিসি বাসটি অটোরিকশাটি চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই অটোরিকশাচালক ও তিন যাত্রী নিহত হন। আহত হন তিন যাত্রী। তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ওসি আরও জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রথমে সাথী আক্তার এবং পরে তার দেড় বছরের মেয়ে ফারহানার মৃত্যু হয়। দুর্ঘটনায় আহত সাথী আক্তারের স্বামী ফয়সাল হোসেন হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনার পর থেকে ঘাতক বাসের চালক ও হেলপার পলাতক। তাদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে।


লালসবুজের কণ্ঠ/এআর

25Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর