1. [email protected] : News room :
গোবিন্দগঞ্জে হোটেল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে হোটেল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

  • আপডেটের সময় : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২

নিউজ ডেস্ক,লালসবুজের কণ্ঠ:


গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বকচর এলাকা থেকে এক হোটেল ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ জানুয়ারী) দিনগত সাড়ে ১১ টার দিকে উপজেলার কামারদহ ইউনিয়নে রংপুর-ঢাকা মহাসড়কের পাশে বকচর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

আজিজার রহমান মৃধা গোবিন্দগঞ্জ পৌরশহরের বকচর এলাকার বাসিন্দা। তিনি বাড়ির সামনে মহাসড়কের পাশে হোটেল ব্যবসা করতেন। তিনি বকচর গ্রামের মৃত ছলিম উদ্দিন মৃধার ছেলে।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার দিবাগত রাতে সাড়ে ১১ টার দিকে বকচর এলাকায় মহাসড়কের পাশে হোটেল ব্যবসায়ী আজিজার রহমানের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়।

 

নিহত আজিজার রহমানের ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে। কেউ তাকে হত্যা করে ফেলে গেছে নাকি অজ্ঞাত গাড়ির ধাক্কায় তিনি মারা গেছেন তা নিশ্চিত হতে পুলিশ তদন্ত করছে।

 

বুধবার (১২ জানুয়ারী) সকালে বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার ডিউটি অফিসার সহকারী উপরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম।

 

তিনি বলেন, রাতেই মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

 

তিনি আরো জানান, প্রাথমিকভাবে এটি সড়ক দুর্ঘটনা বলে মনে হলেও নিহতের পরিবারের দাবী ওই ব্যবসায়ীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ময়নাতন্তের রিপোর্ট পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এছাড়া সার্বিক বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


লালসবুজের কণ্ঠ/জে.সি

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর