1. [email protected] : News room :
গাইবান্ধায় স্কুল ছাত্র অপহরণ,এক সপ্তাহেও মিলেনি খোঁজ - লালসবুজের কণ্ঠ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন

গাইবান্ধায় স্কুল ছাত্র অপহরণ,এক সপ্তাহেও মিলেনি খোঁজ

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

গাইবান্ধা প্রতিনিধি


গাইবান্ধা সদর উপজেলায় কামরুল হাসান (১৫) নামে দশম শ্রেণির এক স্কুল ছাত্রকে অপহরণ করার অভিযোগ উঠেছে মাহাবুব নামে এক ব্যবসায়ীর বিরুদ্ধে। এ ঘটনায় মঙ্গলাবার ( ১০ মে)  ছেলেটির বাবা কয়েকজনকে অভিযুক্ত করে  সদর থানায় একটি লিখিত এজাহার  দায়ের করেন।

এজাহার সূত্রে জানা যায়, গাইবান্ধা সদর উপজেলার লক্ষীপুর ইউনিয়নের বালাআটা গ্রামের কুমারের ভিটা পাড়া রিয়াজুলের ইসলামের সাথে  দীর্ঘদিন থেকে একই গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে মাহাবুব ও তার লোক জনের জমাজমি নিয়ে বিরোধ চলে আসতেছিলো । এরিধারাবাহিকতায় বৃহস্পতিবার (৫ মে) মে সন্ধ্যায় রিয়াজুলের ছেলে কামরুল হাসান গাইবান্ধা শহর থেকে বই কিনে বাইসাইকেল যোগে  বাড়ি ফেরার সময় পথে গড়ের বাতা এলাকায় পৌছালে মাহাবুব ও তার সহযোগীরা ওই স্কুল ছাত্র কামরুল হাসানকে  অপহরণ করে মাইক্রোবাস যোগে করে নিয়ে যায়।

এ সময় কামরুল  চিৎকার করলে আশেপাশের লোকজন  ছুটে আসলে মাইক্রোবাসটি ঘটনা স্নিথল থেকে দ্রুত চলে যায়।
পরে স্থানীয়দের মাধ্যমে ছেলে অপহরণের বিষয়টি কামরুলের বাবা জানতে পেরে  বিভিন্ন  এলাকায় ছেলেকে খুঁজতে থাকে। পরে ছেলেকে না  পেয়ে মাহবুব রহমান ,মেহের আলী,আশাদুল হক, সাইফুল ইসলামসহ কয়েকজনকে আসামি করে সদর থানায় একটি এজাহার দায়ের করেন।

এদিকে অপহরণের এক সপ্তাহ পার হলেও পুলিশ স্কুলছাত্র কামরুল হাসানকে  উদ্ধার করতে না পাড়ায় দু:চিন্তায় পড়েছেন তার স্বজনরা।

অভিযোগের বিষয়ে অভিযুক্ত মাহাবুব বলেন,আমি ওই ছেলে অপহরণ করনি।

এ বিষয়ে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত)  ওয়াহেদুল ইসলাম মুঠোফোন জানান, অপহরণের বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। অপহরণ স্কুল ছাত্র কামরুল হাসানকে উদ্ধারে অনুসন্ধান চলছে।

 রফিক/স্মৃতি

6Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর