1. [email protected] : News room :
সরাইলে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা, গ্রেপ্তার ৫ - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

সরাইলে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা, গ্রেপ্তার ৫

  • আপডেটের সময় : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১

নিউজ ডেস্ক,লালসবুজের কণ্ঠ


ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জেরে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের সময় পুলিশের ওপর হামলার ঘটনায় ৪৬৫ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। সরাইল থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বাদী হয়ে গতকাল শুক্রবার রাতে এই মামলা করেন। পুলিশ রাতেই দুই নারীসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল দুপুরে দুই দল কিশোরের ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জেরে উপজেলার সৈয়দটুলা খন্দকারপাড়া ও কুট্টাপাড়া ডাইনপাড়ার কয়েক শ লোক বল্লম, ইট–পাটকেল ও লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। আধা ঘণ্টা পর সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১০টি রাবার বুলেট ও ২০টি শর্টগানের গুলি ছোড়া হয়।

এ সময় পুলিশ সদস্যরা সংঘর্ষে জড়িয়ে পড়া লোকজনের হামলার শিকার হন। হামলায় সরাইল থানার এসআই সাইফুল ইসলাম, আরেক এসআই সাইফুল ইসলাম, নায়েক জামাল উদ্দিন, পুলিশ সদস্য আশরাফুল ইসলাম ও শাহিদুল ইসলাম আহত হন। তাঁদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ছাড়া সংঘর্ষে দুই পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।

পুলিশের ওপর হামলার ঘটনায় উভয় পক্ষের ৬৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৪০০ জনকে আসামি করে থানায় মামলা হয়েছে। পুলিশ রাতেই দুই নারীসহ এজাহারভুক্ত পাঁচ আসামিকে গ্রেপ্তার করেছে। তাঁরা হলেন ডাইনপাড়ার সামছু মিয়া (২৮), জিহাদ মিয়া (১৮), খন্দকারপাড়ার সবিজ মিয়া (২৫), রোকছানা বেগম (৩০) ও শারমিন বেগম (২৪)।

সরাইল থানার ওসি আসলাম হোসেন মামলায় পাঁচজনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, গ্রেপ্তার পাঁচ আসামিকে আজ দুপুরে আদালতে সোপর্দ করা হবে।


লালসবুজের কণ্ঠ/মৌ

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর