1. [email protected] : News room :
আগামী সংসদ নির্বাচনে লড়বেন তাহেরী - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

আগামী সংসদ নির্বাচনে লড়বেন তাহেরী

  • আপডেটের সময় : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

নিউজ ডেস্ক,লালসবুজের কণ্ঠ:


আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও প্রার্থী হবেন বলে জানিয়েছেন আলোচিত ইসলামি বক্তা মুফতি গিয়াস উদ্দিন আত-তাহেরী।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের ভাদুঘর এলাকায় ‘আহলে সুন্নাত ওয়াল জামায়াত’ আয়োজিত সংবাদ সম্মেলন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা জানান তিনি।

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ডাব প্রতীকে নির্বাচন করে পরাজিত হন তাহেরী। তিনি পেয়েছিলেন ৩ হাজার ৫ ভোট। এ আসনে ৮৩ হাজার ৯৯৭ ভোট পেয়ে জয়ী হয়েছিলেন বিএনপির উকিল আবদুস সাত্তার ভূঁইয়া।

তবে সামনের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন, নাকি কোনো রাজনৈতিক দলের প্রার্থী হবেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি তিনি।

এ সময় ওয়াজ-মাহফিলে দেওয়া নিজের বক্তব্য খণ্ডিত আকারে উপস্থাপনকারী ইউটিউবারদের বিরুদ্ধে শিগগিরই আইনি ব্যবস্থা নেবেন বলেও জানান দাওয়াতে ঈমানী বাংলাদেশ সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তাহেরী।

সংবাদ সম্মেলনে ব্রাহ্মণবাড়িয়া জেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ১০৭ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটির সভাপতি হয়েছেন কাজী মো. মহিউদ্দিন মোল্লা এবং সাধারণ সম্পাদক করা হয়েছে মুফতি গিয়াস উদ্দিন আত্ব-তাহেরীকে।

এর আগে গত ১০ মার্চ শহরের একটি কমিউনিটি সেন্টারে জেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সম্মেলন অনুষ্ঠিত হয়। সংগঠনের কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে অনুষ্ঠিত ওই সম্মেলনে আংশিক কমিটি গঠন করা হয়েছিল।

প্রসঙ্গত, দেশের বিভিন্ন এলাকায় ওয়াজ-মাহফিল করেন মুফতি মুহম্মদ গিয়াস উদ্দিন আত-তাহেরী। ওয়াজে নানা রকম কথাবার্তা, হাসিঠাট্টার কারণে তিনি আলোচিত ও সমালোচিত। যা ইউটিউবে পাওয়া যায়।


লালসবুজের কণ্ঠ/এস.আর.এম.

43Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর