উখিয়া ক্যাম্পে দুর্বৃত্তের গুলিতে এক রোহিঙ্গা নিহত - লালসবুজের কণ্ঠ
    সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:৪০ পূর্বাহ্ন

    উখিয়া ক্যাম্পে দুর্বৃত্তের গুলিতে এক রোহিঙ্গা নিহত

    • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

    নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ:


    কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে দুর্বৃত্তদের গুলিতে মোহাম্মদ শাহ (৪০) নামে এক রোহিঙ্গা নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ৮টার দিকে বালুখালী মধুর ছড়া এলাকার ১৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ ব্লকে এই ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ শাহ বালুখালী মধুর ছড়া এলাকায় ১৭ নম্বর ক্যাম্পের আবদুল আলীর ছেলে।

    রোহিঙ্গা শিবিরে নিরাপত্তার দায়িত্বে থাকা ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক ও পুলিশ সুপার নাইমুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, একদল দুর্বৃত্ত শাহ আলমকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তিনি গুরুতর আহত হয়। তাঁকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হলে রাত সাড়ে ১০টার দিকে মৃত্যু হয়। ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

    উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী জানান, খবর পেয়ে থানা-পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছেছে। কে কারা তাঁকে খুন করেছে তা তদন্ত করা হচ্ছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

    নিহতের স্ত্রী সাজেদা বেগম জানান, বাড়িতে মোবাইল নেটওয়ার্কের সমস্যা থাকায় মোবাইলে কথা বলার জন্যে বাড়ি থেকে বের হয়ে পাশের দোকানে যান মোহাম্মদ শাহ। এসময় হঠাৎ কিছু অপরিচিত লোক এসে তাঁর স্বামীকে গুলি করে পালিয়ে যান। তবে কেন বা কী কারণে তাঁর স্বামীকে খুন করা হয়েছে তা তিনি বলতে পারেননি।


    লালসবুজের কণ্ঠ/এআর

    2Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর