1. [email protected] : News room :
৩ দিনের ছুটিতে ১ মাস অনুপস্থিত, আটকে আছে বরাদ্দ - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

৩ দিনের ছুটিতে ১ মাস অনুপস্থিত, আটকে আছে বরাদ্দ

  • আপডেটের সময় : বুধবার, ২১ এপ্রিল, ২০২১

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ


রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার বিতর্কিত প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নুরুন্নবী সরকার তিনদিনের জন্য ছুটি নিয়ে দীর্ঘ এক মাস ধরে নিজ কার্যালয়ে অনুপস্থিত। ফলে সরকারের পক্ষ থেকে বিভিন্ন বরাদ্দও আটকে আছে।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

বুধবার বেলা ১১ ঘটিকায় উপজেলা প্রকল্প কর্মকর্তার কার্যালয়ে গিয়ে দেখা যায়, বাঘাইছড়ি পৌরসভার মেয়র মো. জাফর আলী খান, রপকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্যামল চাকমা, বাঘাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুনিল বিহারি চাকমা ও মারিশ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানব জ্যোতি চাকমা বসে আছেন।

এ সময় তারা দাবি করেন, পিআইও নুরুন্নবী সরকার দীর্ঘ এক মাস অনুপস্থিত থাকায় বিভিন্ন সময় হতদরিদ্র পরিবারের জন্য সরকারের পক্ষ থেকে বিভিন্ন বরাদ্দ আটকে আছে, অনেকে কাজ করেও বিল পাচ্ছে না, ফোন দিলেও পিআইও ফোন ধরছে না। ফলে পুরো অফিসিয়াল কার্যক্রম ভেঙে পড়েছে।

তারা বলেন, সামনে ঈদ ও করোনা মোকাবিলায় হতদরিদ্র পরিবারের জন্য সরকারের বিভিন্ন ত্রাণ সহায়তা আটকে আছে ফলে জনপ্রতিনিধিরা এলাকায় যেতে পারছেন না।

বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান বলেন, এই দুর্নীতিবাজ পিআইওর কারণে আমরা পদে পদে লাঞ্ছিত হচ্ছি। তাই সরকারের কাছে অনুরোধ করবো দ্রুত তাকে অপসারণ করে নতুন পিআইও নিয়োগ দেয়ার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, শারীরিক অসুস্থতার অজুহাতে মার্চের ২১ তারিখ থেকে ২৩ মার্চ পর্যন্ত ছুটি নিয়ে নিজ বাড়িতে অবস্থান করছেন। তিনি আর বাঘাইছড়ি যোগদান করবেন না বলে জানিয়েছেন। বিষয়টি জেলা প্রশাসককে অবগত করা হয়েছে। প্রশাসনিকভাবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

নিউজ ডেস্ক/শ্রুতি 

8Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর