1. [email protected] : News room :
১৮ কোটি টাকা ব্যয়ে নওগাঁয় সড়ক নির্মাণ কাজ শুরু - লালসবুজের কণ্ঠ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

১৮ কোটি টাকা ব্যয়ে নওগাঁয় সড়ক নির্মাণ কাজ শুরু

  • আপডেটের সময় : শনিবার, ১১ জানুয়ারী, ২০২০

নওগাঁ প্রতিনিধি: বগুড়া-নওগাঁ-মহাদেবপুর-ধামইরহাট-জয়পুরহাট সড়কে ধামইরহাট উপজেলা সদরের আমাইতাড়া মোড় হতে মঙ্গলবাড়ি পর্যন্ত ১১ কিলোমিটার সড়ক মজবুতকরনসহ সার্ফেসিং কাজ শুরু হয়েছে।

আজ শনিবার বিকালে জাতীয় সংসদের বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ শহিদুজ্জামান সরকার এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন।

ফলক উন্মোচনের পর আমাইতাড়ামোড়ে এ উপলক্ষে আয়োজিত এক অনষ্ঠানে অন্যান্যের মধ্যে সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ হামিদুল হক, ধামইরহাট উপজেল চেয়ারম্যান মোঃ আজহার আলী মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার গণপতি রায়, ধামইরহাট পৌসভার মেয়র আলহাজ্ব আমিনুর রহমান এবং ধামইরহাট উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক অধ্যক্ষ মোঃ শহিদুল ইসলাম বক্তব্য রাখেন।

প্রধান অতিথি শহিদুজ্জামান সরকার এমপি বলেছেন- জাতির পিতা বঙ্গবন্ধু’র জন্ম না হলে এদেশ স্বাধীন হতোনা। স্বাধীন না হলে বাংলাদেশ পাকিস্তানের একটি কলোনী হিসেবেই থাকতো। কখনও এদেশ ও জাতির উন্নতি হতোনা। জাতির পিতা বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে অনেকদুর এগিয়ে গেছে।

নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মিত হচ্ছে। মেট্রোরেল, রুপপুর পরমানবিক কেন্দ্রসহ বেশ কিছু মেগা প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। এক কথায় বাংলাদেশ বর্তমানে উন্নয়নের রোল মডেল। বিশ্বে এখন বাংলাদেশ উন্নয়নের ক্ষেত্রে একটি আলোচিত নাম। মোট সাড়ে ১৮কোটি টাকা ব্যয়ে আমাইতাড়া মোড় থেকে মঙ্গলবাড়ি পর্যন্ত এই ১১ কিলোমিটার সড়ক মজবুতিকরন এবং সার্ফেসিং কার্যক্রমটি বাস্তবায়ন করছে নওগাঁ সড়ক ও জনপথ বিভাগ।

35Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর