1. [email protected] : News room :
হবিগঞ্জে চিকিৎসক-নার্সসহ ১০ জন করোনায় আক্রান্ত - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন

হবিগঞ্জে চিকিৎসক-নার্সসহ ১০ জন করোনায় আক্রান্ত

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

লালসবুজের কণ্ঠ রিপোর্ট:হবিগঞ্জে একদিনে চিকিৎসক-নার্সসহ ১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার রাতে জেলা স্বাস্থ্য বিভাগের কাছে এই ১০ জনের রিপোর্ট আসে। আক্রান্তরা সবাই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। এ তথ্য জানিয়েছেন হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল।

তিনি বলেন, তাদের নমুনা পরীক্ষার জন্য বিভিন্ন সময়ে সিলেটে পাঠানো হয়েছিল। সোমবার রাত ১০টার পর তাদের রিপোর্ট পাওয়া গেছে। এর মধ্যে ১০ জনের করোনা পজিটিভ। এদের মধ্যে লাখাই উপজেলার তিনজন, বানিয়াচংয়ের তিনজন, বাহুবলের একজন, আজমিরীগঞ্জের দুইজন ও চুনারুঘাট উপজেলার দুইজন রয়েছেন। তারা সবাই নিজেদের বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

তবে তারা সবাই স্বাস্থ্য বিভাগের তত্ত্বাবধানে আছেন। তারা কে কোথা থেকে এসেছেন তা যাচাই করা হচ্ছে। আক্রান্তদের মধ্যে একজন চিকিৎসক ও একজন নার্স রয়েছেন। আক্রান্ত ১০ জনের মাঝে আটজন পুরুষ এবং দুইজন নারী। তাদের বেশিরভাগই ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে এসেছেন।

এদিকে একদিনে ১০ জন করোনা আক্রান্তের খবরে জেলাজুড়ে আতঙ্ক দেখা দেয়। তারা কে কোথায় ঘোরাঘুরি করেছেন এটিই এখন সবার আতঙ্কের কারণ হয়ে দাঁড়িয়েছে বলে মনে করছেন অনেকেই।

লালসবুজের কণ্ঠ /এস এস

10Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর