1. [email protected] : News room :
হঠাৎ রক্ষাবাঁধে ধস;আতঙ্কে স্থানীয়রা - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

হঠাৎ রক্ষাবাঁধে ধস;আতঙ্কে স্থানীয়রা

  • আপডেটের সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২

নিউজ ডেস্ক,লালসবুজের কণ্ঠ


চাঁদপুর শহর রক্ষা বাঁধের বেশ কিছু এলাকার সিসি ব্লক হঠাৎ করে মেঘনা নদীতে ধসে পড়ে। আজ রবিবার সকাল ৯টায় শহরে লঞ্চ টার্মিনালের পাশে টিলাবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনা শুনে দ্রুত ছুটে যান পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা।

ঘটনাস্থল থেকে স্থানীয় পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা জানিয়েছেন, এই মধ্যে প্রায় একশ মিটার এলাকার সিসি ব্লক নদীতে বিলীন হয়ে গেছে। তবে আরো এলাকা ভাঙতে পারে। কারণ, সিসি ব্লক ধসে পড়ায় আশপাশে ফাটল দেখা দিয়েছে।

এতে আতঙ্কে রয়েছেন স্থানীয় বাসিন্দারা। শাহ আলম মল্লিক নামে একজন জানান, বর্ষায় ভাঙন আতঙ্ক থাকলেও এখন কেনো এমন হলো, এই নিয়ে চিন্তিত আমরা। তিনি আরো জানান, টিলাবাড়ি এলাকায় প্রায় ৫শ পরিবার বসবাস করছে। তবে কী কারণে মৌসুমের এই সময় সিসি ব্লক ধসে পড়েছে তা এখনো নিশ্চিত হতে পারছেন না সংশ্লিষ্ট পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা।

ঘটনাস্থলে অবস্থান করে উপ সহকারী প্রকৌশলী ফখরুল ইসলাম জানান, ধসে পড়া এলাকাটি এখন বেশ ঝুঁকিপূর্ণ। সেখানে নদীর পানির গভীরতা প্রায় ৫০ মিটারের মতো। এমন পরিস্থিতিতে উর্ধতন কর্মকর্তারা বিষয়টি গুরুত্ব দিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার উদ্যোগ নিয়েছেন।

এদিকে, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান সদর মডেল থানার ওসি আব্দুর রশিদ।


লালসবুজের কণ্ঠ/মৌ

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর