1. [email protected] : News room :
সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত - লালসবুজের কণ্ঠ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন

সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

  • আপডেটের সময় : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ:


সড়ক দুর্ঘটনায় ফরিদপুরের নগরকান্দা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও পৌর ছাত্রলীগের সভাপতি এমআই আজাদ (৩৪) মারা গেছেন। রোববার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে মিরাকান্দায় নিজ বাড়ির সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে ঢাকায় নেওয়ার পথে দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়।

এমআই আজাদের ভাগনে মিনহাজুল আবেদিন জানান, সকাল ১০টার দিকে নগরকান্দা উপজেলা সদর থেকে নিজের ৭ বছরের ছেলে এমআই আরহামকে নিয়ে নিজের মোটরসাইকেলে মিরাকান্দার বাড়িতে ফিরছিলেন আজাদ।

তার বাড়ির সামনের রাস্তায় খড় ছিল। সেই খড় পিচ্ছিল থাকায় মোটরসাইকেল উল্টে পড়ে পাশের গাছে মাথায় আঘাত পান আজাদ (৩৪)। এ সময় তার ছেলে আরহাম পেছন থেকে ছিটকে পড়ে গেলেও তার কোনও ক্ষতি হয়নি বলে জানান তিনি।

মিনহাজুল আবেদিন আরও জানান, ২০১৭ সালে বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাথায় বড় ধরনের আঘাত খেয়েছিলেন আজাদ। আজ গাছের সঙ্গে আঘাত লাগায় পেছনের সেই সমস্যা জেগে ওঠে।

সকাল দশটায় আহত হলে তাকে প্রথমে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখান থেকে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকার নিউরোসায়েন্স হাসপাতালে রেফার্ড করেন। সেই হাসপাতালে নেওয়ার পথে দুপুর দুইটার দিকে মারা যান তিনি।

 


লালসবুজের কণ্ঠ/এস এস

1Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর