1. [email protected] : News room :
স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন

স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেটের সময় : শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২

নিউজ ডেস্ক,লালসবুজের কণ্ঠ:


গাজীপুরের কালিয়াকৈরে বসতঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- আকাশ হোসেন (২১) ও তার স্ত্রী সালমা আক্তার (১৮)। আকাশ রাজশাহীর বাঘমারা থানার নিচুকাতিলা গ্রামের রহিদুল ইসলামের ছেলে এবং সালমা দিনাজপুরের পার্বতীপুরের কাশিপুর এলাকার মো. রনির মেয়ে।

মৌচাক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সাইফুল আলম বলেন, দুই মাস আগে প্রেমের সম্পর্কের জের ধরে আকাশ ও সালমার বিয়ে হয়। পরে স্থানীয় আহমদনগর এলাকার জাহাঙ্গীর হোসেনের বাড়ীর একটি কক্ষ ভাড়া নিয়ে সেখানে তারা বসবাস শুরু করেন।

সালমা স্থানীয় কার্টন ফ্যাক্টরিতে চাকরি করেন আর আকাশ অটোরিকশা চালায়। শুক্রবার রাতের খাবার শেষে তারা নিজ কক্ষে ঘুমাতে যান। তারা। শনিবার সকালে ঘরের দরজা না খোলায় প্রতিবেশীরা জানালা দিয়ে স্বামী-স্ত্রীর লাশ ঝুলতে দেখে ৯৯৯ এ ফোন দেয়। ৯৯৯ এ ফোন পেয়ে মৌচাক ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করে থাকতে পারে। তদন্ত করে প্রকৃত ঘটনা উদঘাটনের চেষ্টা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


লালসবুজের কণ্ঠ/মৌ

1Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর