1. [email protected] : News room :
সিলেটে উইকেটের ‘রোগ’ সারাতে চট্টগ্রামের কিউরেটর - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

সিলেটে উইকেটের ‘রোগ’ সারাতে চট্টগ্রামের কিউরেটর

  • আপডেটের সময় : বুধবার, ৫ অক্টোবর, ২০২২

লালসবুজের কণ্ঠ,নিউজ ডেস্ক


সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের কিউরেটর সঞ্জীব আগারওয়াল তো আছেনই। তবু চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ভারতীয় কিউরেটর প্রবীণ হিনগানিকরকে ডেকে পাঠানো হয়েছে সিলেটে। তিনি সিলেট স্টেডিয়ামের ১ নম্বর মাঠটি দেখাশোনা করছেন।

নারী এশিয়া কাপে প্রথম পাঁচ দিনের খেলাগুলো হয়েছে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের ২ নম্বর মাঠে। মন্থর ও নিচু বাউন্সের জন্য ২ নম্বর মাঠের উইকেটের কড়া সমালোচনা হয়েছে। কাল থেকে এশিয়া কাপের ম্যাচগুলো হবে ১ নম্বর মাঠে।
জানা গেছে, উইকেট সমস্যা সমাধানের জন্যই প্রবীণকে ডেকে আনা হয়েছে।

এর আগে বাংলাদেশ দলের অধিনায়ক নিগার সুলতানা সিলেটের উইকেটের সমালোচনা করেছেন। পাকিস্তানের ওপেনার সিদরা আমিন তো সরাসরিই বলেছেন, এ ধরনের উইকেট টি-টোয়েন্টিসুলভ নয়। কাল সে এই সমালোচনায় যোগ দেন বাংলাদেশ নারী দলের কোচ এ কে এম মাহমুদও।

এমন উইকেট নাকি তিনি সিলেটের স্থানীয় ক্রিকেটেও দেখেননি। এত নিচু বাউন্সের উইকেটে খেললে নারী ক্রিকেট পিছিয়ে যাবে, সেই শঙ্কার কথাও বলেছেন বাংলাদেশ দলের এই কোচ। পাকিস্তানের বিপক্ষে ম্যাচ শেষে আম্পায়ার্স রিপোর্টে উইকেটের বিষয়টি উল্লেখ করেছে বাংলাদেশ দল।

এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) কাছেও উইকেট নিয়ে নিজেদের অসন্তুষ্টির কথা জানানো হয়েছে। মাহমুদ জানিয়েছেন, টুর্নামেন্ট-সংশ্লিষ্টরা নাকি তাদের সামনের ম্যাচগুলোয় ভালো উইকেট দেওয়ার ব্যাপারে আশ্বস্ত করেছে।

নিউজ ডেস্ক/স্মৃতি

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর