1. [email protected] : News room :
সহকর্মীকে হত্যার দায়ে আরেক সহকর্মী গ্রেপ্তার - লালসবুজের কণ্ঠ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

সহকর্মীকে হত্যার দায়ে আরেক সহকর্মী গ্রেপ্তার

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২

নিউজ ডেস্ক, লালসবুজের কন্ঠ:


গাজীপুরের শ্রীপুর এলাকায় জীবন চন্দ্র বিশ্বাসকে (২৮) হত্যার ঘটনায় তার এক সহকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। ওই সহকর্মীর নাম রবিউল আলম হৃদয় (২৬)। হৃদয় তার বড় ভাই শফিকুল আলম জয়ের সনদ জাল করে চাকরি নিয়েছিলেন। পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) সংশ্লিষ্ট মামলা তদন্তকালে হৃদয়কে গ্রেপ্তার করে।

জাল সনদ দিয়ে চাকরির বিষয়টি জানতে পেরে তার সহকর্মী জীবন ৫০ হাজার টাকা দাবি করেন। না হলে জাল সনদের বিষয়টি ফাঁস করে দেওয়ার হুমকি দেন তিনি। এ নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে সহকর্মী জীবনকে হত্যা করেন হৃদয়।

আজ মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর মালীবাগ সিআইডি প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মুক্তা ধর।

তিনি জানান, গত ১০ ফেব্রুয়ারি শ্রীপুরের ধানুয়া উত্তরপাড়া এলাকায় সহকর্মীর ছুরিকাঘাতে জীবন চন্দ্র বিশ্বাস (২৮) হত্যার শিকার হন। মামলাটি তদন্তের ধারাবাহিকতায় ঘটনার সঙ্গে রবিউল আলম হৃদয়ের সম্পৃক্ততা পাওয়ায় তার অবস্থান শনাক্ত করা হয়। ২১ ফেব্রুয়ারি রাতে নেত্রকোণা সদর থানাধীন হোসেনপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার হৃদয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, হৃদয় তার বড় ভাই শফিকুল আলম জয়ের এসএসসি ও এইচএসসির সনদ দিয়ে ওই নামেই আশুলিয়ার একটি কোম্পানিতে সিকিউরিটি গার্ডের কোর্স করেন। পরে ময়মনসিংহের ভালুকায় ‘দ্য অ্যাপ্যারেলস ইস্ট জামিরদিয়া’ নামের পোশাক কারখানায় গার্ড হিসেবে প্রায় ৮ মাস কাজ করেন।

একপর্যায়ে গাজীপুরের শ্রীপুরে ‘হাজী বাড়ি প্ল্যান্ট’ নামে হাঁস-মুরগির খামারের সিকিউরিটি গার্ড হিসেবে প্রায় ২ মাস ধরে কাজ করছিলেন হৃদয়। সেখানেই সহকর্মী জীবনের সঙ্গে তার পরিচয় হয়। কোম্পানির ৪ রুমের ভাড়া করা বাসায় তারা দুজন একসঙ্গে বসবাস করতেন।

ঘটনার দিন হঠাৎ হৃদয়ের কাছে ৫০ হাজার টাকা দাবি করেন জীবন, অন্যথায় ভুয়া সনদের বিষয়টি ফাঁস করে দেওয়ার হুমকি দেন। এ নিয়ে বাকবিতণ্ডিার একপর্যায়ে ছুরিকাঘাত করে সহকর্মী জীবনকে হত্যা করেন হৃদয়।

 

 লালসবুজের কন্ঠ/এ.কে

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর