1. [email protected] : News room :
শিবগঞ্জে ২১টি পণ্য উৎপাদন কার্যক্রমের উদ্বোধন  - লালসবুজের কণ্ঠ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

শিবগঞ্জে ২১টি পণ্য উৎপাদন কার্যক্রমের উদ্বোধন 

  • আপডেটের সময় : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

লালসবুজের কণ্ঠ রিপোর্ট,চাঁপাইনবাবগঞ্জ:


‘‘মুজিববর্ষের আহবান-যুব কর্মসংস্থান’’ এই প্রতিপাদ্য- নিয়ে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় মধুমতি বিজনেস ডেভেলপমেন্ট ও মধুমতি টয়লেট্রিজ লিমিটেডের ২১টি পণ্য উৎপাদন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার দুপুরে মধুমতি কার্যালয়ের অডিটোরিয়ামে ফিতা কেটে এ কার্যক্রমের উদ্বোধন করেন জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান।

বক্তব্য দিচ্ছেন জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান


উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান মাহমুদা খাতুনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা এনজিও ফোরাম সভাপতি তোহিদুল আলম টিয়া, শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন ও ব্যবস্থাপনা পরিচালক মাসুদ রানাসহ অন্যরা।

উৎপাদিত পণ্যগুলোর মধ্যে রয়েছে- মধুমতি ব্লিচিং পাউডার, হ্যান্ডওয়াস, সুপার ওয়াস, টয়লেট-গ্লাস ক্লিনার, মিনারেল ওয়াটার, পেপার, টাইলস্ ক্লিনারসহ ২১টি পণ্য। পরে মধুমতি গ্রুপের মঙ্গল ও উন্নতি কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

এর আগে কেক কাটা এবং অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। শেষে চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী গম্ভীরা গান পরিবেশিত হয়।


লালসবুজের কণ্ঠ/শিবগঞ্জ/সিকো

1.5K+Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর