1. [email protected] : News room :
শাহজাদপুরে দু'গ্রুপে মারপিটের ঘটনায় আটক দুই যুবলীগ কর্মী - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

শাহজাদপুরে দু’গ্রুপে মারপিটের ঘটনায় আটক দুই যুবলীগ কর্মী

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা যুবলীগের আহব্বায়ক আশিকুল হক দিনারসহ ৯ যুবলীগ নেতাকর্মীর বিরুদ্ধে পৌর যুবলীগের সদস্য জীবন আহম্মেদকে (২৪) মারপিটের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

আহত জীবনের মা বেদানা খাতুন বাদী হয়ে বুধবার রাতে শাহজাদপুর থানায় এ মামলা দায়ের করেছেন।

এ মামলার অপর আসামীরা হল- দ্বারিয়াপুর গ্রামের পৌর যুবলীগের যুগ্ম আহব্বায়ক আব্দুল্লাহ(৩৩), উপজেলা যুবলীগের সমস্য রামবাড়ি গ্রামের রতন (৩০), পৌর যুবলীগের সদস্য রূপপুর গ্রামের জনি (৩০), দরগাহপাড়া গ্রামের মাসুম (৩০), যুবলীগকর্মী দ্বারিয়াপুর গ্রামের মোঃ টুটুল (২৭), শামীম (২৮), শক্তিপুর গ্রামের হৃদয় (৩০) ও উজ্জ্বল(৩০)।

এর মধ্যে পুলিশ বুধবার রাতে উপজেলা যুবলীগের সমস্য রামবাড়ি গ্রামের রতন (৩০) ও যুবলীগকর্মী শক্তিপুর গ্রামের হৃদয় (৩০) কে আটক করেছে।

মামলার এজাহারে বাদী বেদানা খাতুন উল্লেখ করেছেন, থার্টিফাস্ট নাইট উদযাপন উপলক্ষে গত মঙ্গলবার রাতে সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের জাতীয় সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের পৌর সদরের রূপপুরের বাড়িতে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তার ছেলে রাতে ওই অনুষ্ঠান দেখতে গেলে তুচ্ছ ঘটনায় শাহজাদপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক আশিকুল হক দিনার সাহ তার ১৫-২০ জন কর্মী হামলা চালিয়ে বেধরক মারপিট করে গুরুতর আহত করে। তাকে আশংকাজনক অবস্থায় সেখান থেকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে এ হামলার ৩দিন অতিবাহিত হলেও এ মামলার প্রধান আসামী শাহজাদপুর উপজেলা যুবলীগের আহব্বায়ক আশিকুল হক দিনারকে পুলিশ গ্রেপ্তার না করায় আহত জীবন আহম্মেদের সমর্থকরা ক্ষোভ প্রকাশ কওে নিন্দা জানিয়েছেন।

অবিলম্বে মামলার সকল আসামীকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানিয়েছেন।

এ বিষয়ে শাহজাদপুর উপজেলা যুবলীগের আহব্বায়ক আশিকুল হক দিনার জানান, অনুষ্ঠানে বিশৃঙ্খলা সৃষ্টি করার কারণে এলাকার লোকজন তাকে মারপিট করেছে। আমি মারপিট ঠেকিয়ে দিয়ে ক্ষুব্ধ লোকজনের হাত থেকে তাকে রক্ষা করেছি।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান জানান, মামলা দায়েরের পরপরই দুই জনকে আটক করেছি। বাকিদের আটকের চেষ্টা চলছে।

37Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর