1. [email protected] : News room :
শরীয়তপুরে চোর-পুলিশ উভয়ই কর্মব্যস্ত! - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

শরীয়তপুরে চোর-পুলিশ উভয়ই কর্মব্যস্ত!

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২

লালসবুজের কন্ঠ,নিউজ ডেস্ক


শরীয়তপুরে চোর-পুলিশ উভয়ই কর্মব্যস্ত। একদিকে পুলিশ চোর ধরতে অন্যদিকে চোর চুরি করতে ব্যস্ত। মোটর সাইকেল চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার করে প্রেস ব্রিফিংয়ের ২৪ ঘন্টা না পেরুতেই পুলিশ লাইনস থেকে মোটর সাইকেল ও জেলা প্রশাসকের বাসভবনের সামনে থেকে বকনাসহ দুধেল গাভী চুরি হয়েছে।

জানা যায়, পুলিশ লাইনে মাস ব্যাপী পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) মেলা থেকে সোমবার দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে ৩ টি মোটর সাইকেল চুরি হয়ে গেছে। অন্যদিকে একই রাতে পুলিশ লাইনস থেকে ১ কিলোমিটার দূরত্বে জেলা প্রশাসকের বাসভবনের সামনে থেকে গভীর রাতে চাপা রানী দাশের ৬ টি গরু চুরি হয়ে গেছে।

চুরি যাওয়া মোটর সাইকেল মালিক রাসেল শিকদার টুটুল(ঢাকা মেট্টো ল-১৫৭১২৩) জানান, আমার গাড়িটি পুলিশ লাইনস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভেতরে রেখে পুনাকের মেলায় গিয়ে গিয়েছিলাম, সাড়ে ৮ টার দিকে এসে দেখি আমার গাড়িটি নাই।

চাপা রাণী শীল বলেন, আমার নেপালী ও ইন্ডিয়ান প্রজাতির ২ টি দুধেল গাই, ১ টি গাভীন গরু ও ৩ টি বাছুর নিয়ে গেছে। ৬ টি গরুর মূল্য প্রায় ৮ লক্ষ টাকা। আমার গরুগুলো প্রায় ১২ থেকে ১৫ লিটার দুধ দিত। আমার গোয়াল ঘরটা খালি হয়ে গেছে৷

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন জানান, ৩ টি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে, আমরা ২ টির জিডি পেয়েছি। উদ্ধারের জন্য ফোর্স কাজ করছে।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার এস এম আশরাফুজ্জান (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) জানান, পুলিশ লাইনসের ভেতরে কোনো পাবলিকের মোটর সাইকেল পার্কিয়ের প্রশ্নই আসে না। ওখানে গাড়ি পার্কিংয়ের অনুমতি নেই। জেলা প্রশাসকের বাসভবনের সামনে থেকে দুধেল গাই চুরির বিষয়ে জানান, গরু চুরির বিষয়ে যদি ভুক্তভোগী মামলা করেন তাহলে আমরা উদ্ধার করার চেষ্টা করব।

নিউজ ডেস্ক/স্মৃতি

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর