1. [email protected] : News room :
লুঙ্গিতে ধরা পড়লেন বাবর - লালসবুজের কণ্ঠ
রবিবার, ১২ মে ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

লুঙ্গিতে ধরা পড়লেন বাবর

  • আপডেটের সময় : রবিবার, ২৩ জুন, ২০১৯

বিশ্বকাপ ডেস্ক |
ফখর জামান-ইমামুল হকের বিদায়ের পর পাকিস্তানের ব্যাটিংয়ে হাল ধরেছিলেন বাবর আজম। দলকে বড় সংগ্রহের দিকে নিয়েও যাচ্ছিলেন এই ব্যাটসম্যান। অর্ধশত রান পূর্ণ করার পর বেশ হাত খুলে ব্যাট চালানো শুরু করেন তিনি। কিন্তু তাতেই বিপত্তি। লুঙ্গি এনডিগির হাতে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরেন বাবর আজম। ফেরার আগে করে যান ৬৯ রান।
এর আগে বিশ্বকাপের ৩০তম ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে প্রথম দশ ওভারই রানের চাকা সচল রাখেন দুই ওপেনার ফখর জামান ও ইমামুল হক। কিন্তু হঠাৎ ইমরান তাহিরের দুই আঘাতে বেসামাল তারা।
রানের চাকায়ও ধীরগতি। ফখর-ইমামের বিদায়ের পর হাল ধরেন হাফিজ-বাবর। ২০ রান করা হাফিজও ফেরেন সাজঘরে। এরপর অবশ্য ছন্দে ফিরেছেন পাকিস্তানি ব্যাটসম্যানরা। বাবরের উইকেট পড়ে গেলেও পাকিস্তানের ব্যাটিংয়ে তেমন প্রভাব পড়েনি। তার সঙ্গে সঙ্গ দেয়া হারিস সোহেল দ্রুত তুলে নেন হাফ সেঞ্চুরি।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ৪৪ ওভারে ৪ উইকেট হারিয়ে পাকিস্তানের সংগ্রহ ২৪২ রান। ইমাদ ওয়াসিম ০ ও হারিস হোসেল ৫৪ রানে ক্রিজে রয়েছেন। প্রোটিয়ারদের পক্ষে ইমরান তাহির ২, এবং মার্করাম ও ফেলুকায়ো পেয়েছেন ১টি করে উইকেট।

লর্ডসে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় খেলা শুরু হয়েছে। এবারের বিশ্বকাপে মোটেও ভালো যাচ্ছে না আজ মুখোমুখি হওয়া দল দুটির। এ পর্যন্ত ৬ ম্যাচ খেলে আফ্রিকানদের জয় মাত্র একটিতে। অন্যদিকে পাকিস্তানের অবস্থাও তাই। ৫টি ম্যাচ খেলে জয় পেয়েছে ১ ম্যাচে। দক্ষিণ আফ্রিকার সেমির স্বপ্ন একেবারে শেষ হয়ে গেলেও পাকিস্তানের এখনও ক্ষীণ সম্ভাবনা রয়েছে।

45Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর