1. [email protected] : News room :
লিগ্যাল এইড জনগণের অধিকার-নওগাঁর জেলা ও দায়রা জজ - লালসবুজের কণ্ঠ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

লিগ্যাল এইড জনগণের অধিকার–নওগাঁর জেলা ও দায়রা জজ

  • আপডেটের সময় : শনিবার, ১৮ জানুয়ারী, ২০২০

নওগাঁ প্রতিনিধি: বঙ্গবন্ধুর সোনার বাংলায় শেখ হাসিনার অবদান বিনামূল্যে লিগ্যাল এইডে আইন সেবাদান প্রতিপাদ্যে নওগাঁর মান্দায় আইনগত সহায়তা সম্পর্কিত উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

আহ শনিবার দুপুরে উপজেলার ভারশোঁ ইউনিয়ন লিগ্যাল এইডের আয়োজনে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে অনুিষ্ঠত উঠান বৈঠক প্রধান অতিথি নওগাঁ জেলা লিগ্যাল এইডের চেয়ারম্যান ও জেলা ও দায়রা জজ একেএম শহীদুল ইসলাম বলেন, লিগ্যাল এইড পাওয়া জনগণের প্রতি দয়া নয় অধিকার।

সেই অধিকার নিশ্চিত করেছে সংবিধান, সরকারি কর্মচারিগণ জনগণের সেবক ও জনপ্রতিনিধিরা তা ব্যস্তবায়ন করবেন। উক্ত অনুষ্ঠানে ভারশোঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তাজউল ইসলাম, সিনিয়র সহকারী জজ একরামুল কবীর ও গোলাম মোস্তফা, লিগ্যাল এইড কর্মকর্তা সাতিয়া মুনতাহা, জেলা জজ কোর্টের পিপি আব্দুল খালেক, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল হালিম, অফিসার ইনচার্জ মোজাফ্ফর হোসেন সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এ সময় ইউনিয়নের কয়েকশ, নারী-পুরুষসহ গন্যমান্য ও সচেতন ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন। পরে আইনগত সহায়তা থেকে সুবিধাভোগীরা সরাসরি জেলা লিগ্যাল এইডের চেয়ারম্যান ও জেলা দায়রা জজ একেএম শহীদুল ইসলাম এর সঙ্গে উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন।

6Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর