1. [email protected] : News room :
লালপুরে ৪ হাজার লিটার চোরাই ট্রেনের তেলসহ ৫ জন গ্রেফতার - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

লালপুরে ৪ হাজার লিটার চোরাই ট্রেনের তেলসহ ৫ জন গ্রেফতার

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০

নাটোর প্রতিনিধি:
নাটোরের লালপুর ও পাবনার ঈশ্বরদী থেকে ৪০৩০ লিটার চোরাই ট্রেনের জ্বালানি (ডিজেল) ও ইজি বাইক উদ্ধার সহ ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

নাটোর ক্যাম্প র‌্যাব-৫, রাজশাহীর (সিপিসি-২) একটি অপারেশন দলের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি এস,এম, জামিল আহমেদ জানান, সোমবার রাত ১ টা থেকে মঙ্গলবার ভোর ৫ টা পর্যন্ত র‌্যাব-৫ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নাটোরের লালপুর থানার তিতিয়া আবেদ মোড় এবং পাবনার ঈশ্বরদী থানার ফতেহ মোহাম্মদপুর গ্রামস্থ এলাকায় অভিযান পরিচালনা করে লালপুর উপজেলা দহরশৈলা এলাকার মৃত সামাদ আলী মন্ডলের ছেলে মোঃ আবেদ আলী মন্ডল (২৫), মৃত নবীর আলীর ছেলে মোঃ মুক্তার হোসেন, পাবনা উপজেলার ঈশ্বরদীর মোহাম্মদপুর এলাকার মৃত গোলাম রহমানের ছেলে মোঃ মিজানুর রহমান (৫৫), মোঃ আব্দুল গাফফারের ছেলে মোঃ কামাল হোসেন (৩০), মৃত মুসার ছেলে মোঃ শাহজাদা (৪৫) কে হাতেনাতে গ্রেফতার করে।

এসময় ৪ হাজার ৩০ লিটার চোরাই ট্রেনের জ্বালানী (ডিজেল), ১ টি ইজি বাইক, ৩ টি মোবাইল সেট, ৫ টি সিম কার্ড উদ্ধার করে র‌্যাব-৫।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা শিকার করেন, তারা চোরাই জ্বালানী (ডিজেল) বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল।

এ ঘটনায় নাটোরের লালপুর থানায় ও পাবনার ঈশ্বরদী থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

লাল/হা

11Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর