1. [email protected] : News room :
রিসোর্ট থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

রিসোর্ট থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ


কক্সবাজার শহরের সিকদার রিসোর্ট থেকে মোহাম্মদ ফয়সাল হৃদয় (২১) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুর আড়াইটার দিকে রিসোর্টের ১০৮ নম্বর কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করে ট্যুরিস্ট পুলিশ।

নিহত মোহাম্মদ ফয়সাল হৃদয় কুমিল্লার দেবিদ্বারের বিজিবির সাবেক সুবেদার আলী আকবরের ছেলে। তবে হৃদয় ঢাকার কামরাঙ্গীচরে মায়ের সঙ্গে বসবাস করতেন।

রিসোর্ট কর্তৃপক্ষ ও পরিবারের বরাত দিয়ে ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক রুহুল আমিন জানান, গতকাল বুধবার সকালে কলাতলীর হোটেল-মোটেল জোনের সিকদার রিসোর্টে কক্ষ ভাড়া নেন হৃদয়। বৃহস্পতিবার সকালে তাকে নাস্তা করতে দেখেছে রিসোর্টের লোকজন। দুপুরে কক্ষ থেকে বের না হওয়ায় তাকে ডাকাডাকি করেও তারা ব্যর্থ হয়। পরে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় হৃদয়ের মরদেহ দেখতে পায়।

পরে তার পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, কোনো একটা বিষয়ে পরিবারের সঙ্গে ঝগড়া হয় হৃদয়ের। ওই বিষয়ে মাকে ক্ষুদে বার্তাও পাঠিয়েছিলেন তিনি। তার মৃত্যুর সঠিক কারণ উদঘাটনে মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হচ্ছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

নিউজ ডেস্ক/শ্রুতি 

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর