1. [email protected] : News room :
রাবিতে পথ শিশুদের মাঝে খাবার বিতরণ - লালসবুজের কণ্ঠ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

রাবিতে পথ শিশুদের মাঝে খাবার বিতরণ

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯

রাবি সংবাদদাতা: প্রেজেন্টেশন অ্যান্ড ক্যারিয়ার অর্গানাইজেশনের (পিসিও) উদ্যোগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) দুই টাকায় পথ শিশু ও হতদরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ করা হবে বলে জানান সংগঠনটির চেয়ারম্যান এস এম পারভেজ।

শুক্রবার বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের ডীনস কমপ্লেক্স ভবনের সামনে এই কর্মসূচি অনুষ্ঠিত হবে। এছাড়া পিসিও এর উদ্যোগে ক্যারিয়ার ভাবনা বিষয়ক একটি সেমিনার অনুষ্ঠিত হবে আগামীকাল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা, বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান ও প্রধান আলোচক হিসেবে থাকবেন রাজশাহী সিটি কর্পোরেশনের সচিব আবু হায়াত রহমতুল্লাহ, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার হাতেম আলী এবং রাজশাহী সিটি কর্পোরেশনের নিবার্হী ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল।

সেমিনারটি দুইটি পর্বে অনুষ্ঠিত হবে। প্রথম পর্বে এমএনসি, আইইএলটিএস এবং স্টাডি অ্যাব্রোড সম্পর্কে আলোচনা করা হবে। এ বিষয়ে আলোচনা করবেন মুহাম্মদ সাইফুর রহমান প্রিন্স এবং ইসতিয়াক আহমেদ মন্ডল (ইউনিভার্সিটি অফ গু্লচেষ্টার, ইংল্যান্ড)। এছাড়া দ্বিতীয় পর্বে আমন্ত্রিত অতিথিরা বিসিএস এবং ক্যারিয়ার প্ল্যানিং নিয়ে আলোচনা করবে।

উল্লেখ্য, প্রেজেন্টেশন এ্যান্ড ক্যারিয়ার অর্গানাইজেশন (পিসিও) শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধিতে প্রেজেন্টেশন, ডিবেট, পাবলিক স্পিকিং, আইসিটি, সোশাল ওয়ার্কস, লিডারশিপ, নেটওয়ার্কিং ইত্যাদি নিয়ে কাজ করে।

এছাড়া শিক্ষার্থীদের জন্য পার্ট-টাইমচাকরির ব্যবস্থা, শিশু অধিকার রক্ষা, বন্যার্ত ও শীতার্তদের সহায়তাসহ গ্রামের প্রত্যন্ত অঞ্চলের মানুষের মধ্যে শিক্ষা বিস্তারে কাজ করে।

69Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর