1. [email protected] : News room :
রাজাপুরে সাবেক প্রধান শিক্ষক শাহ আলম জমাদ্দারের স্মরণসভা - লালসবুজের কণ্ঠ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

রাজাপুরে সাবেক প্রধান শিক্ষক শাহ আলম জমাদ্দারের স্মরণসভা

  • আপডেটের সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

লালসুবজের কণ্ঠ রিপোর্ট,ঝালকাঠি:


ঝালকাঠির রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক সফল প্রধান শিক্ষক মো:শাহ আলম জমাদ্দারের স্মরণে শোকসভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ অক্টোবর) বিকেলে রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ২০০২ সালের এসএসসি পরিক্ষায় অংশগ্রহনকারী ছাত্রদের উদ্যোগে উপজেলা পরিষদের হলরুমে এ শোকসভা ও দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

শোকসভা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রক্তন ছাত্র উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এএইচএম খাইরুল অলম সরফরাজ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান।বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হাওলাদার।

অনুষ্ঠানের শুরুতে সাবেক এই সফল প্রধান শিক্ষক মো:শাহ আলম জমাদ্দার স্যারের মৃত্যুতে তাঁর রুহের মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

বিদ্যালয়ের প্রক্তন ছাত্র মাহামুদুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রক্তন ছাত্র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাড. সঞ্জিব কুমার বিস্বাস, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, বিদ্যালয়ের শিক্ষক ফারুক সিদ্দীকি, নিত্যনন্দ সাহা, প্রেস ক্লাবের সভাপতি মোঃ মনিরুজ্জামান খান প্রমুখ।

এ সময় মরহুম শিক্ষকের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মরহুম প্রধান শিক্ষকের স্মরণ করে বক্তারা বলেন, আমরা রাজাপুরবাসী একজন বরেণ্য শিক্ষককে হারিয়েছি। তিনি শিক্ষার উন্নয়নে সবসময় কাজ করে গেছেন।

বক্তারা বলেন, তিনি ছিলেন শিক্ষকদের উজ্জ্বল নক্ষত্র।

শিক্ষায় তার এই অবাদন স্মরণীয় হয়ে থাকবে। রাজাপুরের মানুষ তার অবদানের কথা চিরদিন স্মরণ করবে।

শোকসভায় বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রসহ স্থানীয় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেন। এ সময় শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

শোকসভা শেষে মরহুম স্যারের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


লালসবুজের কণ্ঠ/ঝালকাঠি/সোহান

 

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর