1. [email protected] : News room :
রাজাপুরে দু'পক্ষের সংঘর্ষে ছাত্রলীগ নেতাসহ আহত ৪ - লালসবুজের কণ্ঠ
রবিবার, ১২ মে ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

রাজাপুরে দু’পক্ষের সংঘর্ষে ছাত্রলীগ নেতাসহ আহত ৪

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, ঝালকাঠি


ঝালকাঠির রাজাপুরের সাতুরিয়া ইউনিয়নের দক্ষিণ তারাবুনিয়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে সাতুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নয়ন পারসহ ৪ জন আহত হয়েছে। গত ২৬জুলাই সন্ধার দিকে এ ঘটনা ঘটেছে।

আহতরা হলেন সাতুরিয়া ইউনিয়নের দক্ষিণ তারাবুনিয়া গ্রামের মোঃ জলিল পাড়ের ছেলে ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ নয়ন (২৬), নয়নের ভাই মোঃ বাবু (৩০) ও মোঃ সাকিব (২০)। আহতদের মধ্যে সাকিব প্রাথমিক চিকিৎসা নিয়েছে এবং অপর দুই জনকে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। এসময় একই গ্রামের প্রতি পক্ষের আঃ হক বিশ্বাসের ছেলে সুমন বিশ্বাস (৩৫) ও সোহেল বিশ্বাস (৩০) আহত হয়েছে। সুমন ও সোহেলকেও রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। এবিষয়ে নয়নের মামা মোঃ কবির বিশ্বাস বাদি হয়ে ওই দিন রাতে রাজাপুর থানায় অভিযোগ করেছেন।

আহত ছাত্রলীগের সাধারণ সম্পাদক নয়ন অভিযোগ করে জানান, দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত রোধ চলে আসছিলো একই বাড়ির প্রতিপক্ষদের সাথে। বিকেলে বাড়ির পাশের ওই জমি জোরপূর্বক ভোগদখল করিতেছে এমন খবর পেয়ে সেখানে যাওয়ার পথে স্থানীয় কুদ্দুসের দোকানের সামনে ওতপেতে থাকা সুমন, সোহেল ও তাদের লোকজন লাঠি, রড ও রামদা দিয়ে হামলা চালায়। এসময় ছাত্রলীগ নেতা নয়নের ডান হাতের কব্জি রামদার কোপে জখম হয়।

সকল অভিযোগ অস্বীকার করে সুমন বিশ্বাস পাল্টা অভিযোগ করে জানান, আমাদের বাড়ির পাশে খেলার মাঠে বিকালে খেলা চলিতেছে সেখানে যাবার পথে আমাদের উপরে হামলা চালিয়েছে।

এবিষয়ে রাজাপুর থানার ওসি মোঃ সহিদুল ইসলাম বলেন,এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি, বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।


নাঈম/ঝালকাঠি/শান্ত

173Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর