1. [email protected] : News room :
রাজশাহীতে আ.লীগের বিক্ষোভ - লালসবুজের কণ্ঠ
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন

রাজশাহীতে আ.লীগের বিক্ষোভ

  • আপডেটের সময় : বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

রাজশাহী ব্যুরো: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনুর কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ।

বুধবার বিকাল ৫ টায় রাজশাহী জেলা আওয়ামী লীগের উদ্যোগে লক্ষীপুর মোড়ে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

আসাদ বলেন, জাতিসংঘের সভাপতি প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে বিশ্ব মানবতার মাতা, শান্তিকামী জনগণের আস্থার প্রতিক বলে আখ্যায়িত করে জাতিসংঘে ভাষণ দেওয়ার আহবান জানান।

মাননীয় প্রধানমন্ত্রী ভাষণ শুরু করার আগমূহুর্তে বিশ্বের সকল নেতারা দাঁড়িয়ে সম্মান জানায়। আর বিএনপির মিনু বিশ্ব দরবারে কাতারে উচ্চ আসনে যে নেত্রী তার সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্যে পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির জুতা বহন করার সাথে তুলনা করেন।

তার ধৃষ্টতা দেখে রাজশাহীবাসী অবাক হয়েছে। কিন্তু তার মত জঙ্গী ও সন্ত্রাসীদের মদদ দাতা রাজনীতিবিদের পক্ষে এর চেয়ে রাজশাহীবাসী ভাল আশা করতে পারে না। যে কোন দিন মানুষকে সম্মান দিতে পারে না সে কখনই জাতীয় পর্যায়ের রাজনীতিবিদ হতে পারে না। মিনু সাহেবরা রাজশাহীতে সকল কিছু দলীয় করণ করেছিল। রাজশাহীবাসী তাদের অত্যাচার, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ ছিল।

এই শান্তি প্রিয় রাজশাহীকে বিএনপির মিনু অশান্ত করার অপচেষ্টায় লিপ্ত হয়েছে। সে জন্য মাননীয় প্রধানমন্ত্রী সম্পর্কে এমন বক্তব্য দিতে তার সামান্য বুক কাপেনি। রাজশাহীবাসী বিএনপির সকল ষড়যন্ত্র প্রতিহত করবে। ভারতের সাথে আওয়ামী লীগ সরকার ’৯৬ সালে ৩০ বছরের চুক্তি করে। সেই চুক্তিকে তখন বিএনপি দেশবিরোধী বলেছিল। বেগম জিয়া ক্ষমতায় এসে সেই চুক্তির পক্ষে সাফায় গেয়ে বর্ধিত করতে চেয়েছিল।

এখন আবার ভারতের সাথে আওয়ামী লীগ সরকার চুক্তি করে এসেছে আর বিএনপি এইসব চুক্তিকে দেশবিরোধী বলছে।
এসময় আরো বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান।

সমাবেশ পরিচালনা করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলফোর রহমান।

উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, রাজশাহী জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মোঃ সিরাত উদ্দিন শাহীন, উপ-দপ্তর সম্পাদক প্রভাষক মোঃ শরিফুল ইসলামসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

9Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর