1. [email protected] : News room :
রংপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন

রংপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, রংপুর:
রংপুরের শ্যামপুরে নবম শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে ও ধর্ষণকারীর কঠোর শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে সচেতন নাগরিক ও শিক্ষর্থীরা।

আজ বৃহস্পতিবার দুপুরে শ্যামপুর বাস স্ট্যান্ড মোড়ে ও জনতা ব্যাংক শ্যামপুর শাখা ভবনের সামনে এলাকাবাসী ও শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা এ কর্মসূচিতে অংশ নেয়।

এসময় বক্তারা বলেন, মিঠুর মতো শিক্ষকদের এই ধরনের কলঙ্কিত অধ্যায় এর কোনো মাফ নেই। বক্তারা ছাত্রী ধর্ষক মিঠুর কঠোর শাস্তি ও স্কুল থেকে স্থায়ী বহিষ্কারের দাবি জানান।

এতে বক্তব্য রাখেন সুগার মিলস্ স্কুলের প্রাক্তন ছাত্র রাফিউল, সোহেল সৈকত,ইমন সহ অভিভাবক।

অভিযোগ সূত্রে জানা যায়,স্কুলের একটি কক্ষে প্রাইভেট পড়াত মিঠু। গত ৩০ জুন সকাল ১০ টার পর সুগার মিলস্ স্কুলের ৯ম শ্রেণির ওই ছাত্রীকে রেজিষ্টেশন ফরম পূরণের কথা বলে স্কুলে প্রাইভেট পড়ার ওই কক্ষে ডেকে নিয়ে হাত-মুখ বেঁধে ধর্ষণ করে। এরপর ওই শিক্ষার্থীকে নানা ভাবে ভয়ভীতি দেখিয়ে স্কুলের পেছন দরজা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। বিষয়টি এলাকার লোকজনের মাঝে জানাজানি হলে তাদের সহায়তায় ওই শিক্ষার্থী বদরগঞ্জ থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন।

উল্লেখ্য, অভিযোগ পাওয়ার সাথে সাথেই গত মঙ্গলবার মধ্যরাতে বদরগঞ্জ থানা পুলিশ তার নিজ বাড়ি থেকে শিক্ষক মনোয়ারুল ইসলাম মিঠুকে গ্রেফতার করে এবং আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

শফিক/লালসবুজের কণ্ঠ/হাবিবা

118Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর