1. [email protected] : News room :
রংপুরে র‌্যাব ১৩'র হাতে অন্তঃজেলা মোটরসাইকেল চোরের মুলহোতা আটক - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন

রংপুরে র‌্যাব ১৩’র হাতে অন্তঃজেলা মোটরসাইকেল চোরের মুলহোতা আটক

  • আপডেটের সময় : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
রংপুর প্রতিনিধি


সাম্প্রতিক সময়ে রংপুর অঞ্চলসহ মেট্রোপলিটন মহানগর জুড়ে মোটরসাইকেল চুরি বৃদ্ধি পাওয়ায় র‌্যাব ১৩ এক বিশেষ অভিযান চালিয়ে অন্তঃ জেলা চোর চক্রের মুলহোতা নাজমুস সাকিবকে গ্রেপ্তার করা হয়।
সোমবার (১৯,সেপ্টেম্বর) দুপুুরে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের সহকারী পরিচালক মাহমুদ বশির আহামেদ। তিনি জানান, আলমাছ হোসেন এক ব্যক্তি মোটরসাইকেল নিয়ে দিনাজপুরের খাড়িপাড়ায় বোনের বাড়ি বেড়াতে গেলে বাড়ির গেট ভেঙে মোটরসাইকেলটি চুরি করে পালিয়ে যায়।
এরপর চোর নাজমুস সাকিব মোটরসাইকেলের মালিককে ফোন করে তার মোটরসাইকেল ফেরত দেওয়ার কথা বলে উল্টো মোটা অঙ্কের টাকা দাবি করে। এ ঘটনায় মোটরসাইকেলের মালিক দিনাজপুর সদর থানায় মামলা করেন। মামলা দায়েরের পর র‌্যাব-১৩ এর তদন্ত শুরু হয়।
তদন্তের এক পর্যায়ে গত রবিবার রাত ৩,টার দিকে রংপুর নগরীর খামারপাড়া এলাকায় অভিযান চালিয়ে রংপুর অঞ্চলের মোটরসাইকেল চোরের মূলহোতা নাজমুস সাকিবকে গ্রেফতার করা হয়।
রংপুর র‌্যাব-১৩,এর সহকারী পরিচালক মাহমুদ বশির আহামেদ বলেন,গত এক মাসে তিনি রংপুর বিভাগের বিভিন্ন জেলা উপজেলা থেকে বেশ প্রায় অর্ধশত মোটরসাইকেল  চুরি করেছেন বলে র‌্যাবের প্রাথমিকজিজ্ঞাসাবাদে জানিয়েছেন। মোটরসাইকেল চুরি চক্রের সঙ্গে অন্যান্য চোরদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। জিজ্ঞাসাবাদান্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে বলে জানান তিনি।
মিজান/স্মৃতি
1Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর