1. [email protected] : News room :
রংপুরে যুবককে পিটিয়ে হত্যায় গ্রেফতার ৬ - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

রংপুরে যুবককে পিটিয়ে হত্যায় গ্রেফতার ৬

  • আপডেটের সময় : শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯

রংপুর ব্যুরো: রংপুর নগরীর মুন্সিপাড়ায় ই-লুডু খেলার বিরোধের জেরে মনোয়ারুল ইসলাম নামের এক যুবককে হাতুরি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।

পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

আজ শুক্রবার (২০ডিসেম্বর) সকালে পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সন্ধার আগে মুন্সিপাড়ায় মোড়ের গাছে নীচে মোবাইলে ই-লুডু খেলে মনোয়ারুল ইসলাম ও তার বন্ধুরা। এতে মনোয়ারুল ইসলাম টাকা জিতে নেয়।

সন্ধ্যার পর তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায় ওই বন্ধুরা। পরে তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মুন্সিপাড়ার দোলাপাড়ায় ফেলে দিয়ে চলে যায়।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ রাত ১২ টায় দোলাপাড়া থেকে মনোয়ারুলকে ক্ষতবিক্ষত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থার রাত ৪টায় মারা যায় সে।

পরে পরিবারের সদস্যরা এসে লাশ সনাক্ত করেন। মনোয়ারুল মুনসিপাড়ার আশেক আলীর পুত্র। তার আব্দুল্লাহ নামেরে আড়াই বছরের পুত্র সন্তান আছে। পেশায় দর্জি শ্রমিক ছিল মনোয়ারুল। এ ঘটনায় ৬ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরপিএমপি কোতয়ালী থানার ওসি আব্দুর রশিদ জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে ৬ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি বলেন- এ ঘটনায় মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।

3Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর