1. [email protected] : News room :
রংপুরে এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত - লালসবুজের কণ্ঠ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন

রংপুরে এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, রংপুর:
আধুনিক বাংলাদেশ ও উন্নয়নের রুপকার হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে জাতীয় পার্টি এখন আখের থেকে বেশি শক্তিশালী দাবি করে দলটির চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেছেন, একসময় বড়বড় যেসব চিকিৎসক এরশাদের স্বাস্থ্যনীতির যারা বিরোধিতা করেছিলেন, তারাও আজ উপলব্ধি করছেন, বলছেন তার স্বাস্থ্যনীতি বাস্তবায়ন করা হলে এই খাতে এত দুর্নীতি ও অনিয়ম হতো না।

তিনি আজ প্রয়াত রাস্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রংপুরের পল্লীনিবাসে এরশাদের সমাধির পাশে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। সিটি মেয়র ও প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন মহাসচিব মসিউর রহমান রাঙ্গাসহ স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এসময় জিএম কাদের বলেন, এরশাদ পরবর্তী সময়ে জাতীয় পার্টির ভবিষ্যত নিয়ে নানা কথা বলা হলেও একবছরের মাথায় প্রমাণ হয়েছে এরশাদের আদর্শে জাতীয় পার্টি এখন আরও শক্তিশালী।রংপুরের মানুষের ভালোবাসায় এরশাদকে রংপুরের সমাহিত করা হয়েছে। এর আগে তিনি বেলা সাড়ে এগারটায় রংপুরে এসে এরশাদের সমাধীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং মোনাজাত করেন।

অন্যদিকে সকালে রংপুর মহানগর ও জেলা জাতীয় পার্টি এবং সহযোগি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এরশাদের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পাশাপাশি রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করেন। দিনটি উপলক্ষে এরশাদের কর্ম ও আদর্শ ছড়িয়ে দেয়ার প্রত্যয় দলটির নেতাদের। বিশেষ করে এরশাদের স্বপ্নের প্রদেশ বাস্তবায়নের মাধ্যমে দেশে ক্ষমতা বিকেন্দ্রীকরণ কমর্মসূচিকে এগিয়ে নিতে চান তারা।

শফিক/লালসবুজের কণ্ঠ/হাবিবা

15Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর