1. [email protected] : News room :
যুবলীগ নেতার হাতে আওয়ামীলীগ নেতা খুন  - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

যুবলীগ নেতার হাতে আওয়ামীলীগ নেতা খুন 

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
লালসবুজের কণ্ঠ রিপোর্ট, গাইবান্ধা


নির্বাচন পরবর্তী সহিংসতায় গাইবান্ধার গোবিন্দগঞ্জে হরিরামপুর ইউনিয়নের নবনির্বাচিত ইউপি সদস্য ও সমর্থকের হামলায় পরাজিত প্রার্থী সাবেক ইউপি সদস্য শাহারুল ইসলাম (৫০)  নিহত হয়েছে ।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর)  বিকেলে হরিরামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের হরিরামপুর গ্রামে ঘটে। নিহত শাহারুল ওই গ্রামের আলাব উদ্দিনের ছেলে। সে ওই ইউনিয়নের আওয়ামীলীগের ওয়ার্ড সাধারণ সম্পাদক।
স্বজনরা জানান, শাহারুল দাওয়াত খেয়ে বাড়ি ফিরছিলেন একই সময় ফুটবল প্রতীকে নবনির্বাচিত ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি ফিরোজ কবীর মন্ডল বিজয় মিছিল  নিয়ে যাচ্ছিলেন। এসময় ফিরোজ কবীর ও তার সমর্থকরা শাহারুলের সমর্থক শামসুলকে মারধর করতে থাকে।
খবর পেয়ে শাহারুল শামসুলকে উদ্ধার করতে এগিয়ে গেলে প্রতিপক্ষ নবনির্বাচিত ইউপি সদস্য ফিরোজ কবীর ও তার সঙ্গীরা শাহারুলকে এলোপাথারী মারধর করে রাস্তায় ফেলে রেখে যায়।
পরে এলাকাবাসী ও পরিবারের লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে  গাইবান্ধা জেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
ঘটনার বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। কিভাবে মারা গেল সে বিষয়ে পরে জানান যাবে
রফিক/শ্রুতি 
2Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর