1. [email protected] : News room :
যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ৪ - লালসবুজের কণ্ঠ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন

যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ৪

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৪ মে, ২০২১

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, জামালপুর:


জামালপুরের মেলান্দহ উপজেলায় বাবুল মিয়া নামে স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে। নিহত বাবুল মিয়া উপজেলার নয়ানগর ইউনিয়নের সাধুপুর গ্রামের মুনছব আলী শেখের ছেলে। তিনি নয়ানগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন। পুলিশ বলছে- তাঁর এক চাচাতো ভাইয়ের সঙ্গে ধানখেতে সেচ দেওয়াকে কেন্দ্র করে বিরোধ ছিল। ওই বিরোধের জের ধরে তাঁকে পিটিয়ে হত্যা করা হতে পারে।

এদিকে নিহতের বাবুল মিয়ার বড় ভাই মুক্তি শেখ বাদী হয়ে ১৬ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করেছেন। পুলিশ এজাহারভুক্ত চার আসামিকে গ্রেপ্তার করেছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার দুপুরে বাবুল মিয়ার সঙ্গে তাঁর চাচাতো ভাই লাল মিয়ার ধানখেতে সেচ দেওয়া নিয়ে তর্ক হয়। পরে লাল মিয়ার লোকজন গিয়ে বাবুলের ওপর হামলা চালান। তাঁকে পিটিয়ে গুরুতর আহত করেন তাঁরা। স্থানীয় লোকজন বাবুল মিয়াকে উদ্ধার করে প্রথমে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

মেলান্দহ থানার ওসি এম এম ময়নুল ইসলাম জানান, তুচ্ছ ঘটনায় এই হত্যাকাণ্ড। নিহত ব্যক্তি ও আসামিরা পরস্পরের আত্মীয়স্বজন। সামান্য ধানখেতে সেচ দেওয়ার বিষয় নিয়ে তর্ক হয়। সেই তর্ক থেকে আসামিরা বাবুল মিয়াকে পিটিয়ে হত্যা করেন। এজাহারভুক্ত ১৬ জন আসামির মধ্যে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের ধরতে অভিযান চলছে।

 


লালসবুজের কণ্ঠ/জামালপুর/সোহান

7Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর