1. [email protected] : News room :
যশোরে গণধর্ষণ মামলায় তিন আসামী গ্রেফতার - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

যশোরে গণধর্ষণ মামলায় তিন আসামী গ্রেফতার

  • আপডেটের সময় : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০

যশোর প্রতিনিধি: আজ দুুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান,ভিকটিমের সাথে ঘটনার এক নং আসামী পুষ্প বন্ধুত্ব গড়ে তোলে।

প্রেক্ষিতে গত ০১-১১-১৯ তারিখে ঘুরতে যাওয়ার কথা বলে ভিকটিমকে শহরের খড়কী এলাকার একটি মেহেগনি বাগানে নিয়ে যায়। সেখানে তাকে জোর করে মদ খাইয়ে অজ্ঞান করে পুস্প, রায়হান, শাকিল, রবিউল, শাহদিয়া পালাক্রমে তাকে ধর্ষন করে।

এরপর তারা ভিকটিমকে লোন অফিস পাড়ার একটি বাসায় নিয়ে যায়। সেখানেও তাকে ২য় দফায় ধর্ষণ করে।

পরদিন ০২/১১/২০১৯ তারিখ সকালে পলাতক আসামী হৃদয়, ভাগ্নেমামুন ও ন্যাটা মামুন ভিকটিমকে নিয়ে পৌরপার্কে গেলে সেখানে ভিকটিম অসুস্থ্য হয়ে পড়ায় তাকে যশোর সদর হাসপাতালে ভর্তি করে।

পরে ওইদিনই ভিকটিমের মা বাদী হয়ে পুষ্পকে প্রধান অসামী করে কয়েকজনের নাম উল্লেখ করে যশোর কোতয়ালী থানায় একটি গণধর্ষনের মামলা করেন। কোতয়ালী থানা পুলিশ ও ডিবির যৌথ অভিযানে ০২-০১-২০২০ তারিখে ভোরে খুলনা সোনাডাঙ্গা এলাকা হতে ১নং আসামী আল-আফসান পুস্পকে আটক করে পুলিশ।

পুষ্প যশোর শহরের শংকরপুর এলাকার বাসিন্দা আঃ কুদ্দুছ এর পুত্র। পুষ্পর দেয়া তথ্য অনুযায়ী গোপালগঞ্জ জেলা ও যশোর জেলার কোতয়ালী থানাধীন খড়কি এলাকায় অভিযান পরিচালনা করে ৩ জাুনয়ারী গভীর রাতে সহযোগী রায়হান ও শাকিলকে গ্রেফতার করে পুলিশ।

রায়হানের পিতা আব্দুর রশিদ ও শাকিলের পিতা সোহরাব হোসেন। উভয়েই শহরের খড়কি এলাকার দক্ষিণ হাজামপাড়ার বাসিন্দা। গ্রেফতারকৃতদের প্রাথমিক স্বীকারোক্তি ও দেখানোমতে খড়কি ডাক্তারবাড়ীর পিছনে প্রাচীর ঘেরা মেহগনীবাগান থেকে ধর্ষণের আলামত উদ্ধারকরা হয়।

42Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর