1. [email protected] : News room :
মেহেরপুরে যুবলীগ নেতার বিরুদ্ধে আ’লীগের ডাকা প্রতিবাদ সমাবেশ স্থগিত  - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

মেহেরপুরে যুবলীগ নেতার বিরুদ্ধে আ’লীগের ডাকা প্রতিবাদ সমাবেশ স্থগিত 

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
মেহেরপুর প্রতিনিধি


মেহেরপুরের গাংনী উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা যুবলীগের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাকে কেন্দ্র করে আওয়ামী লীগের ডাকা প্রতিবাদ সমাবেশ সংবাদ সম্মেলনের মাধ্যমে স্থগিত করেছেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
মঙ্গলবার দুপুরের দিকে মেহেরপুর-২ (গাংনী) আসনের জাতীয় সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনের বাসভবনে সংবাদ সম্মেলনের মাধ্যমে মঙ্গলবার সন্ধ্যায় ডাকা প্রতিবাদ সমাবেশ স্থগিত করা হয়।
সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন বলেন, আমি ১৮ বছর গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি দায়িত্ব পালন করে আসছিলাম। রাজনৈতিক কর্মকাণ্ডে মুগ্ধ হয়েই প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতীক দেন।  প্রধানমন্ত্রীকে আমি গাংনী আসনটি উপহার দিয়েছি। গত ১০ এপ্রিল উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে শতভাগ কাউন্সিলরদের সমর্থনে আমি পূনরায় সভাপতি নির্বাচিত হয়েছি। মাদকাসক্ত, সুযোগ সন্ত্রাসীরা দুর্নীতি করার সুযোগ না পাওয়াতে আমার ও দলের অন্যান্য নেতাদের নামে অপপ্রচার করছেন।
সর্বশেষ সোমবার সন্ধ্যায় আওয়ামী লীগের নেতাকর্মীদের লক্ষ্য করে গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন গুলি ছুড়েন। এ ঘটনায় পুলিশ তাকে থানায় নেয়। মোশাররফের বিরুদ্ধে আওয়ামীলীগ ও স্থানীয়রা ফুঁসে ওঠে। আওয়ামী লীগ ও স্থানীয়দের দাবীর প্রেক্ষিতে মঙ্গলবার সন্ধ্যায় গাংনী বাসস্ট্যান্ডে প্রতিবাদ সমাবেশের ডাক দেয়া হয়েছিল। অপরাধকারি মোশাররফের বিরুদ্ধে পুলিশ প্রশাসন তৎপর রয়েছে। আর কোন অঘটনা ঘটাবে না এ শর্তে মোশারফকে মুচলেখার মাধ্যমে প্রশাসনের কাছ থেকে জিম্মায় নিয়ে ছাড়িয়ে নিয়ে যান গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী । আইনশৃঙ্খলা বর্তমান শান্ত রয়েছে। যার কারণে মঙ্গলবার সন্ধ্যায় ডাকা প্রতিবাদ সমাবেশ স্থগিত করা হলো।
জাহিদ/স্মৃতি
0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর