1. [email protected] : News room :
মেহেরপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবস পালিত - লালসবুজের কণ্ঠ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

মেহেরপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবস পালিত

  • আপডেটের সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২

মেহেরপুর প্রতিনিধি:


বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মেহেরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

শনিবার সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিনটির সূচনা করা হয়।

সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি বেসরকারি প্রতিষ্ঠানসমূহ জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৮টার সময় মেহেরপুর স্টেডিয়াম মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খান জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা উত্তোলন করেন।

এ সময় বাংলাদেশ পুলিশ, আনসার ও ভিডিপি, জেল পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, বিএনসিসি, রোভার স্কাউট, গার্ল গাইডস, গার্ল ইন স্কাউট, কাব স্কাউট, রেড ক্রিসেন্ট সহ মেহেরপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছেলে মেয়েরা মনোজ্ঞ কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন করেন। জেলা প্রশাসক ড. মোঃ মুনসুর আলম খান প্যারেড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন। এ সময় জেলা প্রশাসক জেলা বাসীর উদ্দেশ্যে ভাষণ দেন। এবং শান্তির প্রতিক কবুতর উড়ান। পুলিশ সুপার মোঃ রাফিউল আলম এ সময় জেলা প্রশাসকের সাথে ছিলেন। পরে কুচকাওয়াজ ও শরীরচর্চা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। শরীরচর্চায় ক বিভাগে মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় গার্ল গাইড দল প্রথম, সরকারি শিশু পরিবার দ্বিতীয়, মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় এন্ড কলেজ গার্ল ইন স্কাউট তৃতীয়, খ গ্রুপে জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ প্রথম, গ্লোরিয়াস প্রি-ক্যাডেট একাডেমি দ্বিতীয় এবং সবুজ ছায়ার ইংলিশ ভার্শন তৃতীয় পুরস্কার লাভ করেন।

শরীরচর্চা প্রদর্শনের ক গ্রুপে সরকারি শিশু পরিবার প্রথম, মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয ও বিএম কলেজ গার্ল গাইড দ্বিতীয়, মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় বিএম কলেজ গার্ল ইন স্কাউট তৃতীয় পুরস্কার লাভ করেন। খ গ্রুপে জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ প্রথম, সবুজ ছায়া ইংলিশ ইংলিশ ভার্সন দ্বিতীয় এবং কালেক্টরেট স্কুল তৃতীয় পুরস্কার লাভ করেন।

পুরস্কার বিতরণী অন্যান্যদের মধ্যে পুলিশ সুপার রাফিউল আলম, জেলা ও দায়রা জজ মোহাম্মদ ওয়ালিউল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসূল, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোঃ মোজাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক লিংকন বিশ্বাস, নাজমুল হুদা, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, অপু সরোয়ার, জেলা কমান্ড্যান্ট আনসার ও ভিডিপি শাহাদাত হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম,পিপি পল্লব ভট্টাচার্য, জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি হাসানুজ্জামান মালেক, এনডিসি নাহিদ হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।


জাহিদ/এস.এম.আর.

14Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর