1. [email protected] : News room :
মিল রেখে কেটস না পরায় শতাধিক শিক্ষার্থীকে বের করে দিলো শিক্ষক - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

মিল রেখে কেটস না পরায় শতাধিক শিক্ষার্থীকে বের করে দিলো শিক্ষক

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, রামপাল (বাগেরহাট) :


মোংলায় স্কুল পোশাকের সাথে মিল রেখে কেটস না পরায় বিভিন্ন শ্রেণী কক্ষ থেকে শতাধিক শিক্ষার্থীকে স্কুল থেকে বের করে দিয়েছে সেন্ট পলস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ব্রাদার জয়ন্ত এন্ড্রু কস্তা।

মঙ্গলবার সকাল ৯ টায় স্কুলের ক্লাস রুমে প্রবেশ করলে সকল শিক্ষার্থীদের ড্রেস ও জুতা চেক করেন বিদ্যালয় কর্তৃপক্ষ। এ সময় সকলের স্কুল ড্রেস থাকলেও অনেকের কেটস জুতা ছিলো বিভিন্ন রংয়ের। পরে ড্রেসের সাথে মিল না থাকায় এ সকল ছাত্র-ছাত্রীদের ক্লাস ও স্কুল বাউন্ডারী থেকে বের করে দেন প্রধান শিক্ষক কস্তা।

ক্লাস থেকে বের করে দেয়া ছাত্র- ছাত্রীরা কেউ কেউ বাড়ী ফিরে গেলেও কেউ কেউকে রাস্তায় ঘুরতে দেখা গেছে। বিষয়টি জানতে পেরে মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসে,এ আনোয়ারুল কুদ্দুস শিক্ষার্থীদের ক্লাসে ফিরিয়ে নেয়ার নির্দেশ দেন।

এর পর ক্লাস শুরুর এক ঘন্টা পর গেইটের বাহিরে থাকা কয়েকজন ছাত্র-ছাত্রীদের ক্লাসে ফিরিয়ে নেয়া হয়। এ নিয়ে সংবাদকর্মীদের সাথে কথা বলতে রাজি হননি প্রধান শিক্ষক জয়ন্ত এন্ড্রু কস্তা। নাম প্রকাশ না করা শর্তে ওই বিদ্যালয়ের কয়েকজন ক্লাস শিক্ষক বলেন, প্রধান শিক্ষক নতুন যোগদান করার পর নিজের ইচ্ছে মতো স্কুলের সকল সিদ্ধানৃত গ্রহণ করছেন। তিনি করোনাকালীন মানবিক সব কিছু ভুলে গেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার বলেন, এমন খবর শুনে আমি তাৎক্ষণিক শিক্ষার্থীদের শ্রেণী কক্ষে ফিরিয়ে নিতে বলার পর বিদ্যালয় কর্তৃপক্ষ তাদের ক্লাসে নিয়ে বসিয়েছেন। তারপরও কেন এমন করা হলো বিষয়টি আমি সরেজমিনে গিয়ে দেখছি।


সুব্র/রামপাল/শান্ত

1Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর