1. [email protected] : News room :
মা-মেয়ে এক ঘণ্টা লিফটে আটকে ছিলেন - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

মা-মেয়ে এক ঘণ্টা লিফটে আটকে ছিলেন

  • আপডেটের সময় : সোমবার, ১১ এপ্রিল, ২০২২

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, নিউজ ডেস্ক


লক্ষ্মীপুর শহরের একটি মার্কেটে লিফটে প্রায় এক ঘণ্টা আটকে থাকার পর মা-মেয়েকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় আটকা পড়া মা-মেয়ে ও তাঁদের পরিবারের সদস্যরা আতঙ্কিত হয়ে পড়েন। আজ সোমবার দুপুরে শহরের থানা রোড এলাকার নদী বাংলা রশিদ চৌধুরী কমপ্লেক্স ও মার্কেটে এ ঘটনা ঘটে।

লিফটে আটকা পড়া মা-মেয়ে হলেন রেশমা বেগম ও ইকরা আক্তার। ইকরা একটি কলেজের শিক্ষার্থী। ইনস্যুরেন্সে বিমার টাকা জমা দিতে তাঁরা ওই মার্কেটে যান। যান্ত্রিক ত্রুটি ঠিক না করা পর্যন্ত লিফট বন্ধ রাখতে মার্কেট কর্তৃপক্ষকে নির্দেশনা দিয়েছে পুলিশ।

রেশমা বেগম বলেন, পপুলার লাইফ ইনস্যুরেন্সে বিমার টাকা জমা দিতে তাঁরা ওই মার্কেটে যান। টাকা জমা শেষে লিফটে করে তাঁরা চারতলা থেকে নিচতলায় নামতে যান। লিফট তিনতলায় এলে বিদ্যুৎ চলে যায়। তখন তাঁরা লিফটে আটকা পড়েন। এর পরপরই রেশমা বেগম তাঁর স্বামী ফারুক হোসেনকে মুঠোফোনে বিষয়টি জানান।

ফারুক হোসেন বলেন, খবর পেয়ে তখনই ঘটনাস্থলে যান। বিমা কার্যালয়ের লোকজনও উদ্ধারকাজে সহায়তা করেন। কিন্তু বিদ্যুৎ না থাকায় উদ্ধার চেষ্টায় শুরুতে ব্যর্থ হন। পরে বিদ্যুৎ এলে যান্ত্রিক ত্রুটির কারণে লিফট খোলা সম্ভব হয়নি। পরে পুলিশের সহায়তায় লিফটম্যান তাঁর স্ত্রী ও মেয়েকে লিফট থেকে বের করেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, লিফট মেরামতের জন্য কর্তৃপক্ষকে বলা হয়েছে। মেরামত না করা পর্যন্ত লিফট বন্ধ রাখার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।


লালসবুজের কণ্ঠ/শান্ত

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর