1. [email protected] : News room :
মানসিক দুশ্চিন্তায় কলেজ শিক্ষকের আত্মহত্যা - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন

মানসিক দুশ্চিন্তায় কলেজ শিক্ষকের আত্মহত্যা

  • আপডেটের সময় : বুধবার, ৯ মার্চ, ২০২২
ফাইল ছবি

লালসবুজের কণ্ঠ রিপোর্ট,কুড়িগ্রাম:


কুড়িগ্রামে গলায় ফাঁস দিয়ে আবু তাহের (৫২) নামে এক কলেজ শিক্ষক আত্মহত্যা করেছেন। বুধবার(৯ মার্চ) সকাল ৯টার দিকে পৌর এলাকার হিঙ্গন রায় গোরস্থান পাড়া এলাকায় নিজ বাড়িতে তিনি ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ।

মৃত কলেজ শিক্ষকের স্ত্রী নাদিরা বেগম কান্না জড়িত কণ্ঠে বলেন,আমার স্বামী দীর্ঘদিন ধরে কলেজের শিক্ষকতা করে। তিনি ভালো মানুষ। তার কলেজের কর্মচারিরা কয়েকদিন থেকে তাকে ফোন করে । তার মামলা নিয়ে সে মানসিক দুশ্চিচিন্তা করছিলো। সকালে নামাজ পড়ে,হাঁটতে বের হলো। আমি ২য় তলায় ফাঁকা ঘরে গিয়ে দেখি সে গলায় ফাঁস দিয়েছে।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মোহাম্মদ শাহরিয়ার লালসবুজের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মৃত আবু তাহের ২০১৯ সাল পর্যন্ত কুড়িগ্রামের উলিপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে কর্মরত ছিলেন। এরপর ২০১৯ সালে বিজয় দিবসের শ্রদ্ধাঞ্জলি জানাতে শহীদ বেদীতে জুতা পায়ে উঠেন। সেই সময় স্থানীয় জনতা বিক্ষুদ্ধ হয়ে তাকে মারধর করেন।

পরে কলেজের কর্মচারীরা বাদী হয়ে তার বিরুদ্ধে একটি মামলা করেন। দীর্ঘদিনের আত্মসম্মান হানি ও হতাশাগ্রস্থ থেকে তিনি সকালে নিজ বাসার ২য় তলায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

তার স্ত্রী স্কুল শিক্ষক নাদিরা বেগম সকালে ৪ তলা থেকে নিচে গাছে পানি দেয়ার সময় ২য় তলায় তার স্বামীকে সিলিং ফ্যানে রডে ঝুলতে দেখে আত্মচিৎকার করলে বিষয়টি জানা-জানি হয়। পরে পুলিশ গিয়ে মৃতের ঝুলন্ত লাশটি নিচে নামান।


হৃদয়/কুড়িগ্রাম/এস এস

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর