1. [email protected] : News room :
মাদারীপুরে স্বর্ণ ব্যাবসায়ীর বাড়িতে ডাকাতি, আটক-১ - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

মাদারীপুরে স্বর্ণ ব্যাবসায়ীর বাড়িতে ডাকাতি, আটক-১

  • আপডেটের সময় : বুধবার, ১২ অক্টোবর, ২০২২

মাদারীপুর প্রতিনিধি


মাদারীপুর পৌরসভার লঞ্চঘাট সবুজবাগ এলাকায় দুই ব্যবসায়ীর বাড়িতে সুকৌশলে প্রবেশ করে ৫০ ভরি স্বর্ণালংকার, নগদ দুই লাখ টাকা, মোবাইল ফোনসহ ৪২ লাখ টাকার মালামাল নিয়ে গেছে ডাকাত দল। মঙ্গলবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

এসময় স্থানীয় বাসিন্দারা ধাওয়া করে তামিম ঘরামী (২০) নামে ডাকাত দলের এক সদস্যকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। আটককৃত তামিম কালকিনি উপজেলার ভুরঘাটা এলাকার আলিম ঘরামীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর পৌরসভার লঞ্চঘাট সবুজবাগ এলাকার শিকদার মোটরের মালিক ব্যবসায়ী গোলাম নবী শিকদার ও তার ভাই স্বর্ণ ব্যবসায়ী গোলাম রসুল শিকদার দীর্ঘদিন ধরে এক সাথে বসবাস করে আসছে। তাদের দুই ভাইয়ের বসতঘরে সুকৌশলে প্রবেশ করে একদল মুখোশধারী ডাকাত। ঘরে প্রবেশ করে ডাকাতদল অস্ত্রের মুখে পরিবারের সকল সদস্যদের রশি দিয়ে হাত-পা বেঁধে ৫০ ভরি স্বর্ণালংকার, নগদ ২ লাখ টাকা, ৩টি মোবাইল ফোনসহ ৪২ লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়ড়া ধাওয়া করে তামিম নামের এক ডাকাত সদস্যকে ধরে পুলিশের কাছে সোপর্দ করে। এ ঘটনায় মাদারীপুর সদর মডেল থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, এ ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। একজনকে ধরে পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয় বাসিন্দারা। আটককৃত তামিম ডাকাত দলের আরও তিন সদস্যের কথা স্বীকার করেছে।

শফিক/স্মৃতি

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর