1. [email protected] : News room :
মাদারীপুরের কালকিনিতে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে - লালসবুজের কণ্ঠ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

মাদারীপুরের কালকিনিতে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে

  • আপডেটের সময় : শনিবার, ১৮ জুন, ২০২২

মাদারীপুর  প্রতিনিধি


মাদারীপুরের কালকিনি উপজেলার উত্তর রমজানপুর হতে তাজমিন আক্তার মিম (১৪) নামে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের লোকজনের দাবি তাদের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে।

শুক্রবার সন্ধ্যায় নিহত ওই ছাত্রীর লাশ উদ্ধার করে কালকিনি থানা পুলিশ।

নিহত ছাত্রী উপজেলার রমজানপুর ইউনিয়নের উত্তর রমজানপুর গ্রামের মনিরউদ্দিন পাইকের মেয়ে।সে উত্তর রমজানপুর আনারননেছা টেকনিক্যাল স্কুল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের ৮ম শ্রেণীর ছাত্রী।

পরিবার সূত্রে জানা যায়, স্কুলছাত্রী মিম আক্তারের সঙ্গে তার মা ও ভাইয়ের সাথে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। পরে মীম এ নিয়ে অভিমান করে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে ফাঁস দেয়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে কালকিনি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মীমকে মৃত ঘোষণা করেন।

কালকিনি হাসপাতালের চিকিৎসক মতিউর রহমান সুমন বলেন, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের পরিবার বলেছে আত্মহত্যা করেছে।লাশ থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার(সার্কেল)এ.এন.এম. ওয়াসিম ফিরোজ বলেন, নিহতের লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশের ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে,সে মতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শফিক/স্মৃতি

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর