1. [email protected] : News room :
মাটিরাঙ্গায় জাতীয় পার্টির দ্বি-বর্ষিক কাউন্সিল অনুষ্ঠিত - লালসবুজের কণ্ঠ
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:১৫ অপরাহ্ন

মাটিরাঙ্গায় জাতীয় পার্টির দ্বি-বর্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

  • আপডেটের সময় : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১

লালসবুজের কণ্ঠ রিপোর্ট,মাটিরাঙ্গা:


খাগড়াছড়ির মাটিরাঙ্গায় জাতীয় পার্টির উপজেলা ও পৌর শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে জাতীয় পার্টির মাটিরাঙ্গা উপজেলা ও পৌর শাখার যৌথ কার্যালয়ে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।

সকালে কাউন্সিলকে সফল করতে অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মোঃ সোলায়মান আলম শেঠ এর নেতৃত্বে একটি রেলি মাটিরাঙ্গার বিনবাব শপিং কমপ্লেক্স থেকে শুরু করে কাউন্সিল স্থলে অাসেন ।

এ সময় প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান জাতীয় পার্টি।মাটিরাঙ্গা উপজেলার বিভিন্ন নেতাকর্মীরা।

জাতীয় পার্টির মাটিরাঙ্গা শাখার সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল হোসেনের সভাপতিত্বেতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর সভাপতি আলহাজ্ব মোঃ সোলায়মান আলম শেঠ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি আবু জাফর মাহমুদ কামাল, চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইয়াকুব হোসেন, কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ইন্জিনিয়ার খোরশেদ আলম খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির আহবায়ক বাবু মনিদ্র লাল ত্রিপুরা, কেন্দীয় কমিটির নির্বাহী সদস্য ও জেলা কমিটির প্রধান উপদেষ্টা শাহাজ উদ্দিন,খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির সদস্য সচিব বাবু কেশব লাল দে, খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির ছাত্র ও যুব সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ নজরুল ইসলাম সহ আরো অনেকে।

পরে কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে মো, আবদুল কুদ্দুসকে সভাপতি হিসেবে নাম ঘোষনা করেন প্রধান অতিথি।

 


আরিফুল/মাটিরাঙ্গা/সোহান

39Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর