1. [email protected] : News room :
মাটিরাঙ্গাতে স্ত্রীর মৃত্যুর পর পরেই স্বামীর মৃত্যু - লালসবুজের কণ্ঠ
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন

মাটিরাঙ্গাতে স্ত্রীর মৃত্যুর পর পরেই স্বামীর মৃত্যু

  • আপডেটের সময় : শুক্রবার, ৪ মার্চ, ২০২২

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, খাগড়াছড়ি


মাটিরাঙ্গা উপজেলার বেলছড়িতে স্ত্রী হোসেনেয়ার বেগমের (৫৫) মৃত্যুর পর পরেই স্ত্রীর দাফনের আগে মারা গেছেন স্বামী নরসুন্দর মোঃ জব্বার মিয়া(৭৫)।গত বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার বেলছড়ি ইউনিয়নের ০২ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

জানা গেছে,এক মেয়ে নিয়ে ছোট একটি সংসার নরসুন্দর মোঃ জব্বার মিয়ার।মেয়ে নাতি-নাতনী মেয়ের স্বামী নিয়ে সুখেই ছিল নরসুন্দর মোঃ জব্বার মিয়া।গত সপ্তাহে হঠাৎ করে স্ট্রোক করে মোঃ জব্বার মিয়া। তখন পরিবারে লোকজন তাকে ডাক্তারের কাছে নিয়ে যায়।এরপর তাকে বাড়িতে ফিরিয়ে আনে তাকে আজকে ডাক্তারের কাছে পুনরায় নিয়ে যাওয়ার কথা ছিলো তবে গতরাতে ক্যান্সারজনিত রোগে স্ত্রী মারা যাওয়ায় শোকাহত হয়ে নিজেও না ফেরার দেশে চলে গেলেন।বিভিন্ন পরীক্ষার পর জানা যায় স্ত্রী হোসেনেয়ারা বেগম প্রায় ৬ মাস ধরে ক্যান্সার রোগে আক্রান্ত। বয়সের কারণে স্বামী-স্ত্রী প্রায়ই অসুস্থ থাকতেন। স্ত্রী ক্যান্সার রোগে আক্রান্ত এ কথা শুনে স্বামীও খুব অসুস্থ হয়ে পরে।এরপর গত বৃহস্পতিবার রাতে হোসনেয়ারা বেগম মৃত্যু বরণ করে। স্ত্রীর মৃত্যুর রাত না পোহাতেই শোকাহত হয়ে স্বামী মোঃ জব্বার মিয়া মৃত্যু বরণ করে।শুক্রবার সকালে মৃত স্ত্রী হোসেনেয়ারা বেগমকে বেলছড়ি কবরস্থানে দাফন করা হয়েছে এবং বাদ জুমা স্বামী মৃত মোঃ জব্বার মিয়ার লাশ দাফন সম্পন্ন করা হবে।

পরিবারে সদস্য মেয়ে লিপি আক্তারের স্বামী দেলোয়ার হোসেন জানান, গত ৬ মাস ধরে শাশুড়ী হোসনেয়ারা বেগম ক্যান্সারে ভুগছিল তারপর পরই শশুর মোঃ জব্বার মিয়া প্রায় অসুস্থ থাকতেন এবং গত সপ্তাহে তিনি স্ট্রোক করেন।বৃহস্পতিবার রাতে নিজ বাড়িতে স্ত্রী হোসেনেয়ারা বেগম হঠাৎ করে মারা যায়।এবং রাত না পোহাতেই সকালে স্ত্রীর লাশ ঘরে থাকতেই নিজ বাড়িতে স্বামী মোঃ জব্বার মিয়া মৃত্যু বরণ করে।

শুক্রবার সকালে বেলছড়ি ইউনিয়ন পরিষদের ০২ নং ওয়ার্ড মেম্বার মোঃ আল-আমিন স্বামী-স্ত্রীর এক সাথে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাটি বেদনা দায়ক। এক সাথে স্বামী-স্ত্রীর মৃত্যুতে এলাকাবাসী শোকাহত। তাদের একসাথে মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


আরিফুল /রুমি

81Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর