1. [email protected] : News room :
মাছ শিকারে স্বামী, স্ত্রীকে তুলে নিয়ে ধানক্ষেতে নির্যাতন - লালসবুজের কণ্ঠ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:১১ অপরাহ্ন

মাছ শিকারে স্বামী, স্ত্রীকে তুলে নিয়ে ধানক্ষেতে নির্যাতন

  • আপডেটের সময় : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
ফাইল ছবি

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ:


লক্ষ্মীপুরের কমলনগরে স্বামী পরিচয়ে ঘরে ঢুকে গৃহবধূকে চোখ-মুখ বেঁধে তুলে নিয়ে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে। বুধবার (১ ডিসেম্বর) সকালে উপজেলার চরলরেন্স ইউনিয়নের চরলরেন্স গ্রামের ধানক্ষেত থেকে রক্তাক্ত ও অর্ধ-বিবস্ত্র অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গৃহবধূর শরীরের বিভিন্ন অংশে আঘাতে চিহ্ন আছে।

চিকিৎসাধীন অবস্থায় গৃহবধূ জানান, মঙ্গলবার (৩০ নভেম্বর) দিনগত রাত ৩টার দিকে একটি অপরিচিত মোবাইল ফোন নম্বর থেকে স্বামী পরিচয় দিয়ে ঘরের দরজা খুলতে বলা হয়। দরজা খোলার সঙ্গে সঙ্গে দু-তিনজন তার মুখ চেপে চোখ-মুখ বেঁধে ফেলা হয়। পরে তাকে বাড়ির পাশে একটি ধানক্ষেতে নিয়ে শারীরিকভাবে নির্যাতন করা হয়। বুধবার সকালে স্থানীয়রা তাকে রক্তাক্ত ও অর্ধ-বিবস্ত্র অবস্থায় ধানক্ষেতে দেখতে পেয়ে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তার স্বামী পেশায় জেলে। ঘটনার সময় তার স্বামী মেঘনা নদীতে মাছ শিকারে ছিলেন।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. আনোয়ার হোসেন বলেন, মারধরের ঘটনা বর্ণনা দিয়ে ওই নারী হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি চিকিৎসাধীন আছেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে ভুক্তভোগীর সঙ্গে পুলিশ কথা বলেছে। অপরাধীদের চিহ্নিত করতে পুলিশ কাজ করছে। ঘটনাটির তদন্ত চলছে।

 


লালসবুজের কণ্ঠ/এস এস

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর