1. [email protected] : News room :
মাছ ধরা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ নিহত ১,আহত ১৫,আটক ৫ - লালসবুজের কণ্ঠ
রবিবার, ১২ মে ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

মাছ ধরা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ নিহত ১,আহত ১৫,আটক ৫

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

পাবনা প্রতিনিধি
পাবনার বেড়া উপজেলা কৈটলা ইউনিয়নের মাছখালি গ্রামে ২৪ ঘন্টায় কয়েক দফা শেখ ও প্রামানিক গ্রুপের মধ্যে সংঘর্ষ, বাড়িঘর ও দোকানপাট ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহত হয়েছে ১ জন। আহত হয়েছে কমপক্ষে ১৫ জন। পুলিশ উভয়গ্রুপের ৫ জনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার সন্ধ্যায় বেড়া উপজেলা কৈটলা ইউনিয়নের মাছখালি গ্রামের হাবিবর প্রমানিকের ছেলে রওশন ও একই গ্রামের নওশের ছেলে ওসমান গনির মধ্যে জাল দিয়ে মাছ ধরার ঘটনাকে কেন্দ্র করে বাকবিতান্ডা ও কথাকাটাকাটি হয়। হাতাহাতিতে রওশন আহত হলে তাকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে ভর্তি করা হয়।

এরই জের ধরে বৃহস্পতিবার সকালে প্রামানিক গ্রুপের লোকজন লাঠিসোটা নিয়ে শেখ গ্রুপের লোকজনের বাড়িতে হামলা করে। এ সময় উভয়গ্রুপ লাঠিসোটা, ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছত্রভঙ্গ করে দিয়ে উভয়পক্ষের ৫ জনকে আটক করে। আহত হয়; রওশন প্রমানিক (৩০), আয়নুল হক (৩০), মিন্টু শেখ (৫০), মুবাই শেখ (৩০), ওসমান গনি (৩৪) মোহাম্মদ আলী (৩০), কালু (৩০), রমজানকে (২৮) বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে ভর্তি করা হয়। তাদের মধ্যে অবস্থা অবনতি হওয়ায় আয়নুল হককে ঢাকায় নেয়ার পথে সে মারা যায়।

এদিকে মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শেখ গোষ্ঠির লোকজন হামলা চালিয়ে প্রামানিক গোষ্ঠির লোকজনের দোকানপাট ও ঘরবাড়ি ভাংচুর এবং লুটপা করে। দুপুরে উভয়গ্রুপের মধ্যে তৃতীয় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় আরও তিনটি দোকানঘর ভাংচুর করে। সংঘর্ষে মনজেল (৬০), বরকত (৪০), জিকরুল (১৮) আব্দুলল্লাহ (১৮), সারাতন খাতুন (৫০), বোরহান আলী (৭০), আজিজুল (২৮), ফাতেমা খাতুন (৪০), মিলন (৩৪) ইমরান (৩২), উজ্জল (৩৫) চঞ্চলকে (১৮) বেড়া স্বাস্থ্য কমপ্লেকে ভর্তি করা হয়েছে।

বেড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করেই দফায় দফায় এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত। উভয়গ্রুপের পক্ষ থেকে এখনও কেউ মামলা দেয়নি। তবে ৫ জনকে আটক করা হয়েছে। মামলার পর পরবর্তী পদক্ষে গ্রহণ করা হবে।

আরিফ/পাবনা/এস এস

23Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর