1. [email protected] : News room :
মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত ৪ - লালসবুজের কণ্ঠ
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন

মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত ৪

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০

 লালসবুজের কণ্ঠ রিপোর্ট”লালমনিরহাট: লালমনিরহাটে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে চারজনের মৃত্যু হয়েছে। এ সময় তাদের সঙ্গে থাকা আরো পাঁচজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকালে হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের কালীবাড়ী বিল ও পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের সাকোয়া নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতের কবলে পড়েন তারা।

নিহতরা হলেন- হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের বেজগ্রামের এলাকার মন্টু হোসেন (৩০), একই এলাকার আতি (৩৫), পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের ইসলামপুর গ্রামের জাহেদুল ইসলাম (৩০) ও একই গ্রামের রাকিব হাসান (২৫)।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, টানা বর্ষণে জেলার হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের কালীবাড়ির বিলে পানি বেড়ে যাওয়ায় সকালে তারা সেখানে মাছ ধরতে যান। এ সময় বজ্রপাতে মন্টু মিয়া ও আতি আহত হলে সহযোগিরা তাদের হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তারা মারা যান।

এদিকে পাটগ্রাম উপজেলায় প্রচুর বৃষ্টিপাতে সাকোয়া নদীতে পানি বেড়ে গেছে। সকালে ৭-৮ মিলে সাকোয়া নদীতে মাছ ধরতে যান। এ সময় হঠাৎ বজ্রপাত শুরু হলে রাকিব ও জাহেদুল ঘটনাস্থলেই মারা যান।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক ও পাটগ্রাম থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বজ্রপাতে আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তাদের স্বজনরা জানিয়েছেন।

লালসবুজের কণ্ঠ/এস এস

32Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর