1. [email protected] : News room :
মসজিদের নির্মাণাধীন দেয়াল ধসে শ্রমিকের মৃত্যু - লালসবুজের কণ্ঠ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন

মসজিদের নির্মাণাধীন দেয়াল ধসে শ্রমিকের মৃত্যু

  • আপডেটের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

লালসবুজের কণ্ঠ রিপোর্ট,ঝালকাঠি:


ঝালকাঠির রাজাপুর উপজেলার সদর ইউনিয়নের পূর্ব রাজাপুর গ্রামের পূর্ব রাজাপুর এলেমিয়া জামে মসজিদের দ্বিতীয়তলার নির্মানাধীন দেয়াল ও মাচান ভেঙে পলাশ হাওলাদার (৩৪) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত পলাশ পূর্ব রাজাপুর গ্রামের তোফাজ্জেল হাওলাদারের ছেলে এবং দুই সন্তানের জনক।

সঙ্গে থাকা শ্রমিক ঈসা হোসেন জানান, পূর্ব রাজাপুর এলেমিয়া জামে মসজিদের দ্বিতীয়তলায় ১৫ দিন আগে নির্মান করা ওয়ালের সাথে মাচান তৈরি করে সেই মাচানের ওপড়ে উঠে লিনটন নির্মানের কাজ করছিলো পলাশ। বিকেলে হঠাৎ ওই নির্মান করা ওয়াল ও মাচান ভেঙে পড়ে পলাশ চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।ৎ

নিহত পলাশের পিতা তোফাজ্জেল হাওলাদার ও ভগ্নিপতি হেমায়েত হোসেন অভিযোগ করে জানান, ওই মসজিদের নির্মান কাজের ঠিকাদার মোঃ সৈয়দ হোসেন সিমেন্টের পরিমান কম দিয়ে ওয়াল নির্মান করার কারনে ওয়াল ভেঙে পড়ে এ নিহতের ঘটনা ঘটেছে।

ওই ঠিকাদারের বিচার দাবি করেন নিহতের স্বজনরা। ঘটনার পর থেকে ঠিকাদার মোঃ সৈয়দ হোসেন আত্মগোপনে থাকায় তার মতামত পাওয়া যায়নি।

রাজাপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের প্রস্তুতি নেয়া হচ্ছে। তদন্ত করে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 


লালসবুজের কণ্ঠ/এস এস

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর