1. [email protected] : News room :
নৌকার মনোনয়ন প্রত্যাশী সৈয়দ নজরুলের পক্ষে গ্রামগঞ্জেও গনজোয়ার - লালসবুজের কণ্ঠ
রবিবার, ১২ মে ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন

নৌকার মনোনয়ন প্রত্যাশী সৈয়দ নজরুলের পক্ষে গ্রামগঞ্জেও গনজোয়ার

  • আপডেটের সময় : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২

নিজস্ব প্রতিবেদক


আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে নৌকার মনোনয়ন পেতে দুই বছর ধরে মাঠ চষে বেড়াচ্ছেন বর্তমান শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম। এই ধারাবাহিগতায রোববার বিকেলে বিশাল একটি শোভাযাত্রা মোটরসাইকেলযোগে উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের গোলাপের হাটে অনুষ্ঠিত উঠান বৈঠকে যোগ দেন এই জননেতা।

ঘোড়াপাখিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম আরিফ মংলুর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুন-অর রশিদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম। শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাঃ আব্দুল আওয়াল গনি জোহা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেনজির আলী, উপজেল যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিস্যু।

আরও উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ সন্তান ও প্রজন্ম কেন্দ্রীয় কমান্ডের সহ-সভাপতি আল মামুন, উপজেলা কৃষকলীগের সভাপতি তুষার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি পলাশ ও সাধারণ সম্পাদক মানিক, ঘোড়াপাখিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নয়টি ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদক বৃন্দ, ইউনিয়ন যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম ও যুগ্মসাধারণ সম্পাদক শহীদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি বাবু ও সাধারণ সম্পাদক বাকি, পৌরো ছাত্রলীগের সভাপতি আলী রাজ সাধারণ সম্পাদক ডলার রকি, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শামীম ও সাধারণ সম্পাদক সোহাগসহ প্রায় ৩ হাজার নেতাকর্মী ও সমর্থক ও মা বোন।

প্রধান অতিথি তার বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন কার্যক্রম তুলে ধরা হয়। পরে এসময় উঠান বৈঠকে স্লোগানে স্লোগানে ভারে উঠে চার পাশ। এতে উঠান বৈঠকটি পরিনত হয় জনসমাবেশে।

শেষে এলাকার কয়েক হাজার সাধারণ মানুষ সৈয়দ নজরুলকে মনোনয়ন দিতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার কাছে জোর দাবি জানান।

 


লালসবুজের কণ্ঠ/এস এস

117Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর