1. [email protected] : News room :
মধু আহরণের প্রাক্কালে গহীন সুন্দরবনে ১ মৌয়াল নিহত - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন

মধু আহরণের প্রাক্কালে গহীন সুন্দরবনে ১ মৌয়াল নিহত

  • আপডেটের সময় : রবিবার, ২২ মে, ২০২২
সাতক্ষীরা প্রতিনিধি


পশ্চিম সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জের নটাবেকীর ফরেস্ট অফিসের নিয়ন্ত্রণাধীন খেজুরদানা এলাকায় বাঘের আক্রমণে এক মৌয়াল নিহত হয়েছে। গতকাল আনুমানিক সকাল দশটায় এই ঘটনা ঘটে। ঘটনার পর সাথে থাকা সহযোগীরা অনেক চেষ্টা করেও উদ্ধার করতে পারেনি কাওছারের লাশ। শেষমেষ ব্যর্থ হয়ে মোবাইল ফোনের মাধ্যমে লোকালয়ে খবর পাঠান। খবর পেয়ে বন বিভাগ ও স্থানীয়রা আজ সকাল সাড়ে ৯টায় ২৫ জনের একটি দল দুর্ঘটনা কবলিত এলাকা থেকে নিহত কাউছারের লাশ উদ্ধারের জন্য রওনা দিয়েছে বলে জানা যায়।
 উদ্ধারকারী দলের নেতৃত্বে থাকা ডাঃ শরিফ উদ্দিন জানান বন বিভাগ ও স্থানীয় বেশ কিছু সাহসী মানুষ নিয়ে আমরা প্রায় ঘটনাস্থলের কাছাকাছি পৌঁছে গেছি। আমরা সাবধানতার শহীদ সকলে একত্রিত থেকে নিহত কাওছারের লাশ উদ্ধার করতে বদ্ধপরিকর। আল্লাহ চাইলে অবশ্যই তার লাশ উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেব ইনশাআল্লাহ।
বুড়িগোয়ালিনী স্টেশন কর্মকর্তা নুর আলম জানান শুনেছি বাঘের আক্রমণে নিহত হয়েছে বন বিভাগের সদস্য ও স্থানীয়রা উদ্ধার অভিযানে গিয়েছে।
প্রসঙ্গত গত ২২ মার্চ বুড়িগোয়ালিনী স্টেশন থেকে মধু আহরণের পারমিশন নিয়ে সুন্দর বনে প্রবেশ করে দুটি নৌকায় ১৩জনের একটি মধু আহরণ কারী দল। নিহত কাওছার একটি নৌকার মাঝি ছিলেন।
মামুন/স্মৃতি
0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর